সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

অক্ষয় কুমার হাসপাতালে, আরও ৪৫ সহকর্মী করোনাক্রান্ত

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার ৫ এপ্রিল, ২০২১
  • ৪১ বার পঠিত

অক্ষয় কুমার করোনা আক্রান্ত হওয়ার পরদিনেই খবর এলো হাসপাতালে ভর্তি হয়েছেন ‘খিলাড়ি। অন্যদিকে তার নির্মাণাধীন ‘রাম সেতু’ সিনেমার ৪৫ জন সহকর্মীও কোভিড সংক্রমিত হয়েছেন।

রোববার (৪ এপ্রিল) কোভিড-১৯ পজিটিভ আসার একদিন পরেই অক্ষয় কুমার হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন তিনি নিজেই। সোমবার সকালে টুইটার পোস্টে অক্ষয় তার অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে বলেন, চিকিৎসকের পরামর্শে পূর্বসতর্কতা হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছি। তবে আমি ভালো আছি। আশা করছি, তাড়াতাড়িই বাড়ি ফিরতে পারব। সবাই সতর্ক থাকবেন।

অক্ষয় অভিনীত ‘রাম সেতু’ সিনেমার ৪৫ জন সদস্য কোভিড-১৯ পজিটিভ এসেছে। ফলে বন্ধ করা হয়েছে সিনেমার শুটিং। অধিকাংশই জুনিয়র আর্টিস্ট হলেও, অক্ষয়ের নিজের টিমের সদস্যও কয়েকজন সংক্রমিত হয়েছেন।

মূলত, সোমবার মুম্বাইয়ের নতুন লোকেশনে ‘রাম সেতু’ সিনেমার শুটিং শুরু করার জন্য কোভিড টেস্ট করা সবার জন্য বাধ্যতামূলক ছিল। আর তাতেই এত বড় সংক্রমণের খবর জানা গেল। বলা যায়, কেঁচো খুড়তে গিয়ে সাপ বেরিয়ে এলো। ৪৫ জন সংক্রমিত হওয়ার খবর আসা মাত্রই শুটিং বন্ধ ঘোষণা করা হয়েছে। ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে এখন সর্বাধিক সংক্রমণ ঘটছে মহারাষ্ট্রেই। আর সে ভয়াবহতার নমুনা যেন ‘রাম সেতু’ সেটেই দেখা গেল।

অক্ষয় কুমারের হাতে এখন নির্মাণাধীন অন্তত চারটি সিনেমা রয়েছে- রাম সেতু, পৃথ্বিরাজ, বচ্চন পাণ্ডে ও রক্ষা বন্ধন। এর আগে বেল বটম ও সূর্যবংশী সিনেমার কাজ সম্পন্ন করেছেন আক্কি।

সম্প্রতি করোনা প্রকোপে প্রকম্পিত বলিউড। রোববারেই করোনাক্রান্ত হয়েছেন গোবিন্দও। তার আগেরদিন আলিয়া ভাটের করোনা সংক্রমণের খবর আসে। এর আগে আক্রান্ত হয়েছেন পরেশ রাওয়াল, মিলিন্দ সোমন, ফাতিমা সানা শেখসহ আরও অনেকে। অন্যদিকে অমিতাভ বচ্চন, সালমান খান, সঞ্জয় দত্ত ও মালাইকা অরোরাসহ অনেকেই করোনার টিকা গ্রহণ করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..