শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৩১ অপরাহ্ন

অগ্নিকান্ডে বসতবাড়ি হারানো চপলা বেগমের পাশে নির্বাহী অফিসার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

মানিকগঞ্জের দৌলতপুরে অগ্নিকান্ডে বসতবাড়ি হারানো চপলা বেগমের পাশে দাড়িয়েছেন মানবিক নির্বাহী অফিসার ইমরুল হাসান। মানিকগঞ্জের দৌলতপুরে চপলা বেগমের বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই পরিবারের প্রায় সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। গত রবিবার গভীর রাতে দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের চপলা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে।

চপলা বেগম জানান, রাত্রিতে আমরা ঘুমিয়ে ছিলাম হঠাৎ করেই ঘরে আগুন লেগে যায়। কিভাবে আগুন লাগলো তা বুঝতে পারছি না।
তিনি বলেন রুমে থাকা প্রায় সব আসবাবপত্র সহ ঘরের সব মাল পুড়ে ছাই হয়ে গেছে। ছেলের জন্য কিছু দিন আগে কেনা সখের মটর সাইকেলটিও পুরে ছাই হয়ে গেছে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসান আগুনে পুড়ে যাওয়া পরিবারের পাশে দাড়িয়েছেন। তিনি অগ্নিকান্ডে পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে নগদ পনের হাজার টাকা, ২ বস্তা চাউল ও নৃত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীসহ ৪টি কম্বল উপহার দেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকার অঙ্গিকার করেন।

প্রাথমিকভাবে পরিবারের কেউ আগুনের সূত্রপাতের ধারণা দিতে পারেনি । ওই বাড়ির প্রায় সব কিছুই পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক ভাবে পাচ লাখ টাকার মতো বলে জানা গেছে ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসানের সাথে উপস্থিত ছিলেন- চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম শফিক, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা রনি সাহা,উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক এস এম আতোয়ার রহমান, ভোরের কাগজের সাংবাদিক শাহ আলম,সাংবাদিক আব্দুর রফিক ও সাংবাদিক মামুন আব্দুল্লাহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: