শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

অপহৃত চার স্কুলছাত্রের তিন জনের সন্ধান, আটক পাঁচ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের রামুর প্যাঁচার দ্বীপ এলাকা থেকে অপহৃত চার স্কুলছাত্রের মধ্যে র‌্যাব ও এপিবিএন পৃথক অভিযান চালিয়ে তিনজনকে উদ্ধার করেছে। এ সময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। আজ শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

গত মঙ্গলবার (৭ ডিসেম্বর) রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের প্যাঁচার দ্বীপ মাঙ্গালাপাড়া বাতিঘর কটেজ এলাকা থেকে আব্দুর রহিমের ছেলে মো. কায়সার (১৪), একই এলাকার মোহাম্মদ আলমের ছেলে মিজানুর রহমান নয়ন (১৪), আব্দুস সালামের ছেলে জাহিদুল ইসলাম (১৫) ও ফরিদুল আলমের ছেলে মিজানুর রহমানকে (১৪) সেন্টমার্টিনে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে প্যাঁচার দ্বীপ বাতিঘর রিসোর্টের রোহিঙ্গা কর্মচারী জাহাঙ্গীর আলম ও মো. ইব্রাহীম। পরে তাদের জীবিত ফিরে পেতে হলে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে অপহরণের বিষয়টি নিশ্চিত হয়। এ ঘটনায় রামু থানায় স্কুলছাত্রদের অভিভাবকরা সাধারণ ডায়েরি করেন।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড ল) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, রামু থেকে অপহরণের শিকার মো. কায়সারকে টেকনাফের পাহাড়ি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনার জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। এখনও উদ্ধার অভিযান চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

অপরদিকে ১৬ এপিবিএনের পক্ষ থেকে জানানো হয়, অপহৃত চার স্কুলছাত্রের মধ্যে জাহিদুল ইসলাম মামুন ও মিজানুর রহমান নয়নকে উদ্ধার করেছে এপিবিএন। এ সময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভোরে নুর সালাম (৫০), রনজন বিবি ও সাদ্দাম মিয়া নামে তিনজনকে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: