বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২৯ অপরাহ্ন

আইএসইউ এনভায়রনমেন্ট এন্ড সাসটেইনেবল ডেভেলপমেন্ট ক্লাবের যাত্রা শুরু

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১

যাত্রা শুরু করলো ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (ISU) এনভায়রনমেন্ট এন্ড সাসটেইনেবল ডেভেলপমেন্ট ক্লাব। রবিবার বিকেলে আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে এর উদ্বোধন করেন।

উপাচার্য বলেন, এসডিজি বাস্তবায়নে সবার সহযোগিতা প্রয়োজন উল্লেখ করে দেশ এবং বিশ্বকে বাসযোগ্য করতে হলে পরিচ্ছন্ন রাখতে হবে। জলবায়ুর পরিবর্তনের অভিঘাত মোকাবেলায় বাংলাদেশ সহ তৃতীয় বিশ্বের উন্নয়নশীল দেশগুলোর জন্য উন্নত বিশ্বকে ক্ষতিপূরণ দেয়ার আহবান জানান তিনি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ISU এর ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ। বক্তব্য রাখেন আইএসইউ রেজিস্ট্রার , প্রফেসর ড. মুহাম্মদ সাইফুল ইসলাম,মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদ এর ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান কে. আহমেদ আলম। ইংরেজি বিভাগের শিক্ষক মোঃ শাহরিয়ার তালুকদার এর সঞ্চালনায় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর চেয়ারপার্সন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর চেয়ারপার্সন আব্দুল বাসেদ মিয়া, ক্লাবের আহ্বায়ক মোঃ মাহবুবুর রহমানসহ বিভিন্ন বিভাগের চেয়ারপার্সন, শিক্ষক শিক্ষিকা এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x