শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

আনুষ্ঠানিক যাত্রা শুরু করল খুবি সাংবাদিক সমিতি

অপরাজিতা তাসনিম, খুবি প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার ১৩ নভেম্বর, ২০২০
  • ৪২ বার পঠিত

কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তেহসিন আশরাফ প্রত্যয়কে সভাপতি, সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মীর হাসিবকে সাধারণ সম্পাদক এবং উপাচার্য ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানকে প্রধান উপদেষ্টা করে খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) কার্যনির্বাহী পরিষদের (২০২০-২০২১) পূর্নাঙ্গ কমিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

খুবিসাসের গঠনতন্ত্রের ১৫ ধারা অনুযায়ী এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালকের দপ্তর এর চূড়ান্ত অনুমোদনের ভিত্তিতে ও সংখ্যাগরিষ্ঠ সাধারণ সদস্যদের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাওন শেখ শুভ (দৈনিক মানবজমিন), যুগ্ম সাধারাণ সম্পাদক মো. রাকিবুর রহমান তামিম (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক মো. শফিক ইসলাম (আমার সংবাদ), সহ সাংগঠনিক সম্পাদক মো. শিহাব উদ্দিন (ক্যাম্পাস লাইভ ২৪), দপ্তর সম্পাদক জি. এম জাহাঙ্গীর আলম (চ্যানেল আই অনলাইন), প্রচার সম্পাদক মেহেদী হাসান বাপ্পী (খুলনা গেজেট), অর্থ সম্পাদক অনিরুদ্ধ বিশ্বাস (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া সম্পাদক মো. আল আসিফ অনিক (রাইজিং বিডি)।

কমিটির কার্যকরী সদস্য আলিফা ইয়াসমিন (ডেইলি বাংলাদেশ বার্তা), শরিফুল ইসলাম (দেশ রুপান্তর), মো. রুবায়েত হোসেন (সারাবাংলা), মশিউর রহমান (দৈনিক বাংলাদেশের আলো), রেজওয়ান আহমেদ (ঢাকা টাইমস)।

এছাড়া উপদেষ্টা হিসেবে আরও আছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও রসায়ন ডিসিপ্লিনের অধ্যাপক ড. মোসাম্মাৎ হোসনে আরা, ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন, গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রধান (সাময়িক দায়িত্ব) মামুন অর রশিদ, ও গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রভাষক মো: শরিফুল ইসলাম।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক পরিচালকের দপ্তরের প্রাথমিক অনুমোদন অনুযায়ী ২৫ ফেব্রুয়ারী, ২০২০ তারিখে সমিতি আত্মপ্রকাশ করে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..