শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

আবদুল মোনেম লিমিটেডের মাধ্যমে বন্যাদুর্গতদের সহায়তা দিচ্ছে কোকা-কোলা বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২

কোকা-কোলা বাংলাদেশ তাদের ফ্র্যাঞ্চাইজি বটলিং পার্টনার আবদুল মোনেম লিমিটেডের মাধ্যমে সিলেটের বন্যাদুর্গত এলাকার মানুষদের মাঝে ১,২০,০০০ বোতল কিনলে মিনারেল ওয়াটার বিতরণ করছে। বিশেষজ্ঞদের মতে, সিলেট বিভাগের বর্তমান বন্যা পরিস্থিতি ১৯৯৮ ও ২০০৪ সালের বন্যার চাইতেও খারাপ। এই দুঃসময়ে ঐ এলাকার মানুষদের পাশে দাঁড়িয়েছে কোকা-কোলা বাংলাদেশের কোম্পানিটি।

সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের কাছে যেন এই পানির বোতলগুলো পৌঁছে যায়, কোম্পানিটি তা নিশ্চিত করার লক্ষে, তারা বাংলাদেশ সেনাবাহিনী ও স্থানীয় হাসপাতালের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছে।

আবদুল মোনেম লিমিটেডের মুখপাত্র বলেন, “সিলেট বিভাগের এই কঠিন সময় পার করা মানুষদের প্রতি আমাদের গভীর সহানুভূতি জানাচ্ছি। মানুষ যাতে তাদের পানির চাহিদা আংশিক হলেও মিটাতে পারে, আমরা সেই লক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর সাথে কাজ করছি । আমরা আশা করি, পরিস্থিতির দ্রুতই উন্নতি ঘটবে এবং আমরা শীঘ্রই এই দুর্যোগ কাটিয়ে উঠবো।”

নিজেদের কার্যক্রমের মাধ্যমে স্থানীয় মানুষকে সহায়তার জন্য কোকা-কোলা বাংলাদেশ সিস্টেম দৃঢ়প্রতিজ্ঞ। এর আগে, কোভিড মহামারিকালীন, সিস্টেমটি রেড ক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশ ও কেয়ার বাংলাদেশসহ অসংখ্য এনজিও-র সাথে মিলিতভাবে টিকা বিতরণে সহায়তার পাশাপাশি কোভিড সেইফটি কিটস (পিপিই – মাস্ক, গ্লাভস, স্যানিটাইজার) এবং টিকা কার্যক্রমের ব্যাপারে সচেতনতা সৃষ্টিসহ বিভিন্ন উদ্যোগ নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: