শনিবার, ১৫ মে ২০২১, ০১:২৪ অপরাহ্ন

আবারও প্রেমে পড়লেন পরীমনি!

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার ২৪ এপ্রিল, ২০২১
  • ৪৭ বার পঠিত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। রূপের যাদুতে তিনি জয় করেছেন দর্শকের মন। তবে তার ব্যক্তিগত নানা বিষয় নিয়ে সমালোচনা কম হয়নি। শোনা যায়, তিনি সিনেমায় আসার আগেই বিবাহিত ছিলেন।

এরপর সিনেমায় এসে তিনি নায়িকা হলেন। কাজের ফাঁকেই তার সম্পর্ক হয় বিনোদন সাংবাদিক ও লাভগুরু তামিম হাসানের সঙ্গে। তারা দীর্ঘ দিন প্রেম করেন। ঘটা করে সারেন নিজেদের বাগদানও। বাগদানের পর তারা হানিমুনও করে আসেন মালদ্বীপে গিয়ে। কিন্তু সেই সম্পর্ক আর বিয়ে পর্যন্ত গড়ায়নি।

২০২০ সালে পরীমনি বিয়ে করেন ছোট পর্দার নির্মাতা কামরুজ্জামান রনিকে। হুট করেই এক রাতে কাজী অফিসে গিয়ে সেই বিয়ে করেছিলেন তারা। যেটার দেনমোহর ছিল মাত্র ৩ টাকা! কিন্তু সেই বিয়েও টেকেনি। কদিন পরেই শোনা যায়, পরী ও রনির বিয়ে ভেঙে গেছে। পরী জানান, তিনি মজার ছলেই বিয়েটি করেছিলেন।

এদিকে আবারও প্রেমে পড়েছেন পরীমনি। তবে বাস্তব জীবনে নয়, এ প্রেম গানের। একজন গায়কের প্রেমে পড়েছেন পরী। তার নাম সাদ লামজারড। তিনি একজন মরোক্কান গায়ক। মূলত এই গায়কের গানের প্রেমে পড়েই তাকে ভালোবেসে ফেলেছেন পরী।

ফেসবুকে এ গায়কের একটি ছবি শেয়ার করে পরীমনি লিখেছেন, ‘আই লাভ ইউ। জানুক দুনিয়া’।

পরীর এই পোস্টে ভক্তদের হাজার হাজার লাইক-কমেন্ট জমা হয়েছে। বিভিন্ন ধরণের প্রতিক্রিয়া জানাচ্ছেন তারা।

প্রসঙ্গত, সিনে ক্যারিয়ারে পরীর হাতে বেশ ক’টি কাজ রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মুখোশ’, ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ ইত্যাদি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..