শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:২৯ অপরাহ্ন

আল্লামা আহমদ শফীর সুস্থতার জন্য সকলেই দোয়া করুন -পীর সাহেব চরমোনাই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : ৮ জুন, ২০২০
  • ৫৪২ বার পঠিত

দেশের ঐতিহ্যবাহী ইসলামী বিদ্যাপীঠ দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর (দামাত বারাকাতুহুম) সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই

আজ সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, আল্লামা শাহ আহমদ শফী হুজুর আমাদের সকলের জন্য ছায়া স্বরূপ। তিনি দলমত নির্বিশেষে ইসলামপ্রিয় জনতার অভিভাবক বা মুরব্বি। দেশ ও জাতির প্রয়োজনে তার শারীরিক সুস্থতা আমাদের জন্য নেয়ামত স্বরূপ। পীর সাহেব চরমোনাই নিজেও বিশেষভাবে আল্লাহর কাছে হযরতের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া করেছেন এবং দেশের সকল ইসলামপ্রিয় মানুষকে দোয়া করতে আহ্বান জানিয়েছেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম সিনিয়র নায়েবে আমীর মুফি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ অপর বিবৃতিতে আল্লামা শাহ আহমদ শফী দা.বা. হুজুরের রোগমুক্তি কামনায় দেশবাসীকে বিশেষভাবে দোয়ার আহবান জানিয়েছেন।
কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত :

আল্লামাশাহ আহমদ শফীর (দামাত বারাকাতুহুম) আশু সুস্থতা কামনা করে আজ সোমবার বাদ মাগরিব সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়ার আয়োজন করা হয়। এতে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং ছাত্র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..