শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন

আসন্ন ঈদে ১২০০ পরিবারে খাদ্য সহায়তা দিলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে করোনায় কর্মহীনদের মাঝে নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার নিজস্ব অর্থায়নে ১২শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন। আজ শুক্রবার সকাল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে, দল-মত-নির্বিশেষে বনপাড়া পৌরসভার সর্বমোট ১২শ টি পরিবারকে এই সহায়তা প্রদান করেন তিনি।

সাধারণ জনগণের সুবিধার্তে ও অসহায়দের খাদ্য প্রাপ্তি নিশ্চিত করণে এস আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইন্সটিটিউট, হারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও সরদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের এই ৩ স্থানে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তা বিতরনের পূর্বে ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত সকলকে করোনাভাইরাস বিষয়ে সতর্ক করেন এবং চলমান দুর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ক পরামর্শ দেন।
জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, দল-মত নির্বিশেষে জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্রীয় ত্রান যেন সকলের কাছে পৌঁছে দেওয়া হয় যদি এর ব্যত্যয় হয় তাহলে রোজ কিয়ামতে এবং এই দুনিয়াতে এর হিসাব দিতে হবে। এছাড়াও বড়াইগ্রামের প্রতিটা ইউনিয়ন এবং পৌরসভায় একটি করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের দাবি জানান তিনি।
এ সময় জয়বাংলা সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, বনপাড়া পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মহিত কুমার, ৮ নং কাউন্সিলর বোরহান উদ্দিন, বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এবং বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x