বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন

আসিফ ঝড়ে পাকিস্তানের দ্বিতীয় জয়

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

এবারের বিশ্বকাপে অন্যরকম এক পাকিস্তানকে দেখছে বিশ্ব। নিজেদের দিনে যে কোন কিছু করতে পারা পাকিস্তান এবার একটু গুছালোই মনে হচ্ছে। এমন খেলতে থাকলে বিশ্বকাপটা হয়ে যেতে পারে পাকিস্তানের। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিয়েছে পাকিস্তান। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেটের এই জয়টি খুব সহজ ছিল না বাবর আজমদের।

এ ম্যাচে আসিফ আলীর শেষের ঝড়ে স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান। আজ মঙ্গলবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে যেখানে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৩৪ রান তুলেছে কিউইরা। জবাবে ৫ উইকেট হারিয়ে ও ৮ বল বাকি থাকতে জয় পায় পাকিস্তান।

১৩৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৫.১ ওভারে ২৮ রান তোলেন দুই ওপেনার বাবর ও মোহাম্মদ রিজওয়ান। তবে ভারতের বিপক্ষে বড় জুটিতে জয় তুলে নেওয়া এই ওপেনাররা এদিন ভালো করতে পারেননি। টিম সাউদির বলে বোল্ড হয়ে মাঠ বাবর ব্যক্তিগত ৯ রানে মাঠ ছাড়েন। ফখর জামান ও মোহাম্মদ হাফিজও নিজেদের ইনিংস বড় করতে পারেননি।

রিজওয়ান ৩৪ বলে ৩৩ রানের ধীর গতির ইনিংস খেলে ইশ সোধির শিকার হন। এরপর ম্যাচের একটা সময় বোলারদের দাপটে ম্যাচের নিয়ন্ত্রণ কিউইদের দিকে হেলে পড়ে। কিন্তু অভিজ্ঞ শোয়েব মালিক ম্যাচের হাল ধরেন। তবে আসিফের শেষের ঝড়েই পাকিস্তান যে জয় তুলে নেয় সেটা বলাই যায়। ডানহাতি এই ব্যাটসম্যান মাত্র ১২ বলে একটি চার ও ৩টি ছক্কায় ২৭ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। অপরদিকে ২০ বলে ২৭ রানের হার না মানা ইনিংস খেলে দল জিতিয়েই প্যাভিলিয়নে ফেরেন মালিক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x