শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন

ইউএনওর ওপর হামলায় জনগণ আতঙ্কিত : চরমোনাই পীর

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, মানুষের জান-মাল, ইজ্জত-আবরুর নিরাপত্তা নেই। সর্বত্র সাধারণ মানুষ আতঙ্কিত। দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর সরকার দলীয় সন্ত্রাসী হামলায় জনগণকে আরো আতঙ্কিত করে তুলেছে। সরকারি কর্মকর্তা ও কর্মচারীরাই যেখানে নিরাপত্তাহীনতায় ভুগছে, সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা কোন পর্যায়ে তা সহজেই অনুমেয়।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে চরমোনাই পীর আরো বলেন, দুর্নীতির বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়ে সততার সঙ্গে কাজ করে ইউএনও ওয়াহিদা খানমকে উপজেলার সরকারি কোয়ার্টারে দুর্নীতিবাজ সন্ত্রাসীদের হামলার শিকার হতে হয়েছে, যা রাষ্ট্রের জন্য চরম লজ্জাজনক বিষয়।
তিনি বলেন, রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ পদ ইউএনও। রাষ্ট্র একজন সরকারি কর্মকর্তাকেও নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। ইউএনওর ওপর সন্ত্রাসী হামলাকে ভিন্ন খাতে প্রবাহিত না করে ঘটনার আসল রহস্য উদ্ঘাটন করলে সব কিছু স্পষ্ট হয়ে যাবে, এর সঙ্গে রাঘব বোয়াল কারা জাড়িত। কাজেই ঘটনার মূল রহস্য খুঁজে বের করাই হবে রাষ্ট্রের কাজ।

বিক্ষোভ : নারায়ণগঞ্জে তিতাস গ্যাস কম্পানির অবহেলায় মসজিদে বিস্ফোরণে হতাহতদের যথাযথ ক্ষতিপূরণ এবং দোষীদের শাস্তির দাবিতে শুক্রবার বাদ জুমা রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x