রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

ইউএস-বাংলার মালদ্বীপ ভ্রমণের সহজ প্যাকেজ ঘোষণা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার ৩ নভেম্বর, ২০২১
  • ৪৬

বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান ইউএস-বাংলা। প্রতিষ্ঠানটির এয়ারলাইন্স নিয়ে এসেছে মালদ্বীপ ভ্রমণের সহজ প্যাকেজ। আগামী ১৯ নভেম্বর থেকে প্রথমবারের মতো ঢাকা থেকে মালদ্বীপের রাজধানী মালেতে সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আগামী ১৯ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত ইউএস-বাংলার মালদ্বীপের হলিডে প্যাকেজগুলো কার্যকরী থাকবে।প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যে কোনো সেলস্ অফিস, হটলাইনের (০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩, ১৩৬০৫) নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

প্রতিষ্ঠানটির কর্তাব্যাক্তিরা জানান, দেশীয় পর্যটকদের ন্যূনতম খরচে এশিয়ার অন্যতম এ গন্তব্যে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে এয়ারলাইন্সটি।

গত শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, অনিন্দ্য সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য আর আধুনিকতার অপূর্ব মিশ্রণের শহর মালদ্বীপের ভ্রমণকে উপভোগ্য করতে ৫৮ হাজার ৯৯০ টাকার প্যাকেজ ঘোষণা করা হয়েছে। ২ রাত ৩ দিন থাকা, ঢাকা-মালে-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরও নানাবিধ সুযোগ-সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে।

প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটন শিল্পের বিকাশ সাধনে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এ উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে বাংলাদেশি পর্যটকদের বিভিন্ন দেশে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..