শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:১৪ অপরাহ্ন

ইভ্যালির কর্মীদের বেতনের অনিশ্চয়তায় ওয়েবসাইট বন্ধ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

গ্রাহকদের অর্ডারের পণ্য দিতে না পারায় প্রতারণার অভিযোগে গত মাসে প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তাদের গ্রেফতার করা হয়।এরপর থেকেই ইভ্যালির গ্রাহকদের জন্য একের পর এক খারাপ সংবাদ আসছে। প্রতিষ্ঠানটির কর্তা ব্যাক্তিরা গ্রেপ্তার হওয়ার পর তাদের কার্যক্রম চলতে থাকলেও এবার সেটি বন্ধ হয়ে গেলো। সার্ভারসহ, অফিসের খরচ চালানো ও কর্মীদের বেতন-ভাতার অনিশ্চয়তা দেখা যাওয়ায় ইভ্যালির ওয়েবসাইট বন্ধ করে দিয়েছে প্রতিষ্ঠানটি। শনিবার (১৬ অক্টোবর) ফেসবুকে ঘোষণা দিয়ে এতথ্য জানিয়েছে ইভ্যালি।

ইভ্যালির ফেসবুক পোস্টে বলা হয়, বর্তমান পরিস্থিতি সম্পর্কে আপনারা সবাই অবগত। ডিজিটাল বাংলাদেশ নির্মাণের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার অংশীদার হয়ে দেশের অনলাইন কেনাকাটাকে সবার হাতের মুঠোয় নিয়ে যেতে আমরা কাজ করে যাচ্ছি অবিরাম। আমরা এ কাজকে এগিয়ে নিতে চাই। চাই আপনাদের সবার সহযোগিতায় আমাদের ব্যবসায়িক কার্যক্রমকে চালিয়ে যেতে। আর এ সুযোগ পেলে সবার সব ধরনের অর্ডার ডেলিভারি দিতে আমরা অঙ্গীকারাবদ্ধ ছিলাম, আছি, থাকবো।

বর্তমান পরিস্থিতিতে অজ্ঞাতনামা হিসেবে আমাদের সব এমপ্লয়িরা শঙ্কার মধ্যে দিন অতিবাহিত করছেন। আমাদের সম্মানিত সিইও এবং চেয়ারম্যান কারাগারে থাকায় আমাদের ব্যাংকিংও সাময়িকভাবে বন্ধ। এমন পরিস্থিতিতে আমাদের সার্ভারসহ অফিসের খরচ চালানো ও এমপ্লয়িদের দায়িত্ব নেওয়ার বিষয়গুলোতে অনিশ্চয়তা দেখা দিয়েছে। আমাদের উকিলের মাধ্যমে সম্মানিত সিইও’র বক্তব্য হলো- সুযোগ ও সময় পেলে আমাদের পক্ষে চার মাসের মধ্যেই সব জটিলতা গুছিয়ে উঠা সম্ভব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x