বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিবের শশুর-এর ইন্তেকালে শোক

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান-এর শশুর আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার গতরাতে গাজীপুরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।

এক শোক বার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার অত্যন্ত দীনদার ও পরহেজগার ব্যক্তি ছিলেন। তিনি আলেম-ওলামাদের অত্যন্ত ভালবাসতেন এবং তাদের সাথে সম্পর্ক রাখতেন। তিনি তার ছেলে-মেয়েদেরকে দীনি শিক্ষায় শিক্ষিত করে আলোকিত মানুষরূপে গড়ে তুলেছেন। তিনি গাজীপুরের রাজাবাড়ী পাবরিয়া চালা জামিয়া এমদাদুল উলুম নামে মাদরাসা প্রতিষ্ঠা করেছেন। তিনি অত্যন্ত সুন্নতি জীবন যাপন করতেন। তিনি বহু মাদরাসা ও মসজিদের প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠার সাথে জড়িত ছিলেন।

মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতবাসী করুন এবং পরিবার পরিজনকে সবর করার তৌফিক দিন, আমীন।

কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত: আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়ে আজ বাদ আছর এক দোয়া অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x