বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

ইসলাম ধ্বংসে সকল তাগুতি শক্তি ঐক্যবদ্ধভাবে কাজ করছে

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। তাবৎ তাগুতি শক্তিগুলো আল-কুফরু মিল্লাতুন ওয়াহিদা হয়ে ইসলাম ধ্বংসে মাঠে নেমেছে। পবিত্র কোরআনের অবমাননা করা হলো। ঘটনার পর সারাদেশে মন্দিরে ও পুজামণ্ডপে হামলা সেই ইঙ্গিতই বহন করে। পীরগঞ্জে জেলে পল্লীতে হামলার ঘটনায় যারা গ্রেফতার হলো মিডিয়ার ভাষ্যমতে আওয়ামী লীগ, যুবলীগের কর্মী তারা। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পুরানা পল্টনস্থ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ঢাকা মহানগর দক্ষিণ-এর পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এর আগে সিলেটে মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতার হয় যুবলীগের নেতা। কিন্তু দুঃখের বিষয় দায়ী করা হয় ইসলামীপন্থি ও ধর্মীয় জনতাকে। সেই ধারাবাহিকতায় ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবি করা হয়।

তিনি বলেন, সকল ঘটনার মূলে ইসলাম ধ্বংস করাই টার্গেট। তিনি এমহুর্তে জাতির বিবেক হযরত ওলামায়ে কেরামসহ সকলকে ঐক্যবদ্ধভাবে সকল চক্রান্তের মোকাবেলা করতে হবে।

সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি হাফেজ মাওলানা ইউনুছ ঢালীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুফতী বাছির উদ্দিন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা কামাল উদ্দিন সিরাজ, ঢাকা বিভাগীয় সম্পাদক মুফতী আব্দুল আজিজ কাসেমী, মুফতী রফিকুন্নবী হাক্কানী, মুফতী তারিক জামিল, মুফতী আব্দুর রহমান বেতাগী, পীরজাদা মাওলানা এইচএম সাইফুল ইসলাম, মাওলানা নাযীর আহমদ শিবলী, মাওলানা মুর্শিদুল আলম, মুফতী ওমর ফারুক যুক্তিবাদী, মুফতী মাঈনুদ্দিন খান তানভীর, মুফতী আবু সাঈদ মাযহারী প্রমুখ।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, বাংলাদেশের ওপর কালো মেঘের ঘনঘটা শুরু হয়েছে। কুমিল্লার ঘটনা একটি ষড়যন্ত্র। ইসলাম ও মুসলমানদের ধ্বংসের চক্রান্ত স্বরূপ এটা করা হয়েছে। এঘটনার সাথে আলেম-ওলামা, ইসলামী সংগঠনের কেউ জড়িত প্রমাণ করতে পারেনি। বিজেপি নেতারা ভারতীয় প্রধানমন্ত্রীকে বাংলাদেশে সৈন্য পাঠাতে বলা প্রমাণ করে ষড়যন্ত্র কতটুকু গড়িয়েছে। সংখ্যাগরিষ্ঠ মুসলমানদের কারণেই এদেশ আজ স্বাধীন।

তিনি বলেন, আমাদেরকে বিচ্ছিন্নভাবে থাকার কোন সুযোগ নেই। প্রয়োজনের খাতিরে সবাইকে আজ ঐক্যবদ্ধ হতে হবে। এর বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x