শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

ঈশ্বরগঞ্জে ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ হাফিজা জেসমিনের সাথে উপজেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত নির্বাহী অফিসার মোছাঃ হাফিজা জেসমিন বলেন, গত ৭ সেপ্টেম্বর ঈশ্বরগঞ্জে ইউএনও হিসেবে আমি যোগদান করে আপনাদের সাথে প্রথম মতবিনিময় সভায় মিলিত হয়েছি।

দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ আর সাংবাদিকরা জাতির দর্পন হিসেবে দেশের বাস্তব চিত্র সমাজের কাছে তুলে ধরেন।

তিনি আরো বলেন, আমি জেনেছি ঈশ্বরগঞ্জের প্রকৃত সংবাদকর্মীরা অত্যন্ত ভালো, তারা সব-সময় প্রশাসনকে সকল কাজে সহযোগিতা করে থাকেন। আপনাদের সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়ন এবং প্রশাসনের সবধরনের সেবা দ্রুত জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হব। দায়িত্ব পালনকালে সরকারের নির্বাহী আদেশ মেনে আইন অনুযায়ী সব ধরনের কাজ করব, এর কোন ব্যত্যয় হবে না। তবে আইনের পরিপন্থী কোন কাজ আমার দ্বারা হবে না।

মতবিনিময় কালে কর্মরত সাংবাদিকগণ নবাগত নির্বাহী অফিসার মোছাঃ হাফিজা জেসমিনকে দায়িত্ব পালনকালে সবধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি ঈশ্বরগঞ্জের আর্থসামাজিক উন্নয়ন সহ প্রশাসনের সকল কাজে ঈশ্বরগঞ্জের সাংবাদিকরা সব-সময় সহযোগিতা করে আসছেন, ভবিষ্যতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে। তবে অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে এখানকার সাংবাদিকরা সব-সময় সোচ্চার রয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন।

মতবিনিময় সভায় বাংলাদেশ বুলেটিন ঈশ্বরগঞ্জ প্রতিনিধি রেজাউল করিম রাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশের খবর প্রতিনিধি জাহিদ হাসান, আজকের পত্রিকা প্রতিনিধি মহিউদ্দিন রানা, ভোরের ডাক প্রতিনিধি আজিজুল হাই সোহাগ, আলোকিত সকাল প্রতিনিধি তানবীর হাসান রুবেল প্রমুখ।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আমাদের অর্থনীতি প্রতিনিধি হোসাইন মোহাম্মদ তারেক, ঢাকা প্রতিদিন প্রতিনিধি উবায়দুল্লাহ রুমি, ময়মনসিংহ প্রতিদিন প্রতিনিধি ইশতিয়াক আহমেদ ইসহাক, দৈনিক জনতা প্রতিনিধি এস এইচ কাইয়ুম, বাঙলা প্রতিদিন প্রতিনিধি জাকির মোল্লা, অবারিত বাংলা প্রতিনিধি এহসানুল হক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x