বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৪২ অপরাহ্ন

উবার ব্যবহারকারীদের জন্য বিশেষ সুবিধা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২

মহামারির দিন পেরিয়ে এসেছি আমরা। যমুনা ফিউচার পার্ক (জেএফপি) আবার উৎসবমুখর হয়ে উঠেছে। এক দল কেনাকাটা করে হাসিমুখে বের হচ্ছে, তো আরেক দল ঢুকছে। এশিয়ার বৃহত্তম এই শপিং মলটিতে সারা দিন ধরেই এমন উৎসব চলতে থাকে।

এখন, জেএফপি-তে উবারের জন্য একটি আলাদা পার্কিংয়ের জায়গা আছে। এই মলে যাওয়া-আসার জন্য উবারে বিশেষ ছাড়ও পাওয়া যায়। উবারের জন্য নির্ধারিত জায়গাটিতে যাত্রীদের অপেক্ষা করার জন্য একটি ছাউনিও আছে, যা আপনাকে বাজে আবহাওয়া থেকে রক্ষা করবে। আপনার যেকোনো প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আছে একটি সাপোর্ট বুথ। উবার ও জেএফপি-র মধ্যে একটি চুক্তির আওতায় দুই মাস আগে এই সুবিধা চালু হয়।

পরিবার নিয়ে প্রায়ই যমুনা ফিউচার পার্কে যান শাফায়েত পারভেজ। এখন মলের ভেতর থেকেও উবার বুক করা যায়, এতে তিনি অনেক খুশি। তিনি বলেন, “খাওয়া, কেনাকাটা বা বিনোদনের জন্য জেএফপি আমাদের প্রথম পছন্দ। কিন্তু ফেরার পথে মল থেকে বের হয়ে গাড়ি খুঁজে পাওয়াটাই ছিল একটা বড় চ্যালেঞ্জ। জেএফপি-র পার্কিং লটে যেকোনো সময় উবারের গাড়ি পাওয়া যায়, এই ব্যাপারটা আমার জন্য অনেক স্বস্তির।”

নিশ্চিন্তে যাতায়াতের জন্য সাদিয়া রহমান সবসময়ই উবার ব্যবহার করে আসছেন। এখন জেএফপি-তে উবারের জন্য আলাদা পার্কিং লটের খবরে তিনি অনেক খুশি। তার মতে, “আগে হাতভর্তি ব্যাগ নিয়ে জেএফপি থেকে বেরিয়ে ফেরার গাড়ি খুঁজে পেতে অনেক সমস্যায় পড়তে হতো। এখন মলের ভেতরেই নির্দিষ্ট জায়গায় আমি উবার খুঁজে পাচ্ছি, আগের সমস্যায় আর পড়তে হবে না। জেএফপি-তে যাওয়া সবসময়ই আনন্দের ছিল। এখন উবারের কারণে আমি ঝামেলামুক্তভাবে বাসায়ও ফিরতে পারবো।”

অনেক বিদেশিও যমুনা ফিউচার পার্কে আসেন। উবারের এই ফিচার তাদের অনেক সাহায্য করবে। তো, আর অপেক্ষা কীসের? আপনার ফোন হাতে নিন, বাটন ট্যাপ করুন আর জেএফপি-তে শপিং করতে যান কোনো ঝামেলা ও দুশ্চিন্তা ছাড়াই।

বিদেশি বন্ধুদের বলছি, ঢাকার নাগরিক জীবন উপভোগ করার জন্য জেএফপি হতে পারে একটি আদর্শ জায়গা। এই মলে উবারের আলাদা পার্কিং লটের কারণে শপিং হয়ে উঠবে আরও সুবিধাজনক।

আজই জেএফপি গিয়ে নতুন করে পান শপিংয়ের আনন্দ। আপনার উবার আপনার জন্য অপেক্ষা করে আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x