শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:০৬ অপরাহ্ন

ওয়ার্ড কমিটিতেও পদ নাই, তদবিরে হতে চান জাতীয় শ্রমিকলীগ নেতা!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : ১৯ নভেম্বর, ২০১৯
  • ১২০৫ বার পঠিত

মহানগর কিংবা থানা কামটির নেতা না হয়েও রাতারাতি জাতীয় শ্রমিক লীগের নেতা হচ্ছেন বলে জোর আলোচনা চলছে। তার নেই মহানগর কিংবা ওয়ার্ড অথবা থানা কমিটিতেও নেই কোন সদস্যপদ। অথচ প্রধানমন্ত্রী কার্যালয়ে কর্মরত ভাইয়ের তদবিরে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেতে যাচ্ছেন বলে জোর গুঞ্জন এবং আলোচনা এখন সর্বত্র।

মাননীয় প্রধানমন্ত্রীর নিজ হাতে গড়া সংগঠন জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (বি-১৯০২) এর সভাপতি-সাধারন সম্পাদক, কার্যকরি সভাপতিসহ কেন্দ্রীয় কমিটির কোন সদস্য এখনো পর্যন্ত জাতীয় শ্রমিক লীগের নবগঠিত কমিটিতে কোন পদ পাননি। সংগঠন বিরোধী কার্য্যকলাপের দায়ে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (বি-১৯০২) হতে বহিস্কৃত প্রকাশনা সম্পাদক গাজী আজিজুর রহমান প্রধানমন্ত্রী কার্যালয়ে কর্মরত ভাইয়ের তদবিরে রাতারাতি জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেতে যাচ্ছেন বলে জোর গূঞ্জন এবং আলোচনা শোনা যাচ্ছে।

ইতোমধ্যে ডিএমপি আইন অমান্য করে বহিরাগত সন্ত্রাসী বাহিনী নিয়ে ওয়াপদা ভবনে ভাঙচুর করায় মতিঝিল থানায় পানি ও বিদ্যুৎ কর্তৃপক্ষের দায়ের করা দুইটি মামলা রয়েছে যা থেকে অব্যাহতি পেতে তিনি প্রধানমন্ত্রী কার্যালয়ে কর্মরত ভাইয়ের মাধ্যমে জোর তদবির চালান । মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশে যখন মাদক, ক্যাসিনোসহ সব ধরনের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সের কারনে ব্যাপক জোরদার অভিযান পরিচালনা করা হচ্ছে তখন তার বিরুদ্ধে আরো অভিযোগ হচ্ছে , তিনি ক্যাসিনো সম্রাটের সাম্রাজ্যের সাথে জড়িত এবং তার ভাইয়ের মাধ্যমে ক্যাসিনো সম্রাটের সাথে লেনদেন হতো। এরকম বিতর্কিত এবং সাংগঠনিক কাজে অনভিজ্ঞ একজন ব্যক্তির রাতারাতি জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেতে যাওয়ার গুঞ্জনে বিদ্যুৎ শ্রমিক লীগের নেতা-কর্মীরা অত্যন্ত ক্ষুব্ধ মত দিচ্ছেন । তাদের প্রত্যাশা সব ধরনের তদবির এবং প্রভাবমুক্ত ও গ্রহনযোগ্য পূর্নাঙ্গ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটি অচিরেই গঠিত হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লড়াইয়ে শামিল হয়ে মেহনতী জনতার মুখে হাসি ফোটাবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..