শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:১১ পূর্বাহ্ন

কঙ্গনার বিরুদ্ধে একের পর এক মামলা, পুলিশের সমন

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার ৪ নভেম্বর, ২০২০
  • ৩৩ বার পঠিত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক টুইটে গোটা বলিউড ও মহারাষ্ট্র সরকারকে তোপের মুখে রেখেছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। ফলে বলিউডের অন্দরমহলের অনেকে এবং খোদ মহারাষ্ট্র সরকারও তার ওপর যারপরনাই ক্ষুব্ধ।

ইতোমধ্যে সামাজিকমাধ্যমে সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টির অভিযোগে কঙ্গনা ও তার বোন রঙ্গোলির নামে মামলা হয়েছে। পুলিশ তাদের থানায় ডাকলেও ভাইয়ের বিয়ে অনুষ্ঠানের অজুহাতে থানায় উপস্থিত হননি ‘মণিকর্ণিকা’খ্যাত তারকা। মঙ্গলবার (৩ নভেম্বর) পুলিশ আবারও তাদের সমন পাঠিয়েছে। আগামী ১০ নভেম্বর থানায় উপস্থিত হতে নির্দেশ দিয়েছে মুম্বাই পুলিশ।

এর সঙ্গে যুক্ত হয়েছে নতুন মামলা। প্রখ্যাত গীতিকার-চিত্রনাট্যকার জাভেদ আখতার মানহানির মামলা করেছেন কঙ্গনা রনৌতের বিরুদ্ধে। ঘটনা পুরনো হলেও তার রেশ এখনও তরতাজা।

কঙ্গনা রনৌতের দাবি, তার সঙ্গে একসময় ঋত্বিক রোশনের সম্পর্ক ছিল। এ প্রসঙ্গে যখন বলিউড বেশ সরগরম ছিল, তখন নাকি জাভেদ আখতার বাড়িতে ডেকে কঙ্গনাকে থামতে হুমকি দিয়েছিলেন। এছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ বিতর্কেও কঙ্গনা আপত্তিকর মন্তব্য করেছেন বলে জাভেদের অভিযোগ। এতে তার সম্মানহানি হয়েছে বলে মনে করেন তিনি। কঙ্গনার অভিযোগ অস্বীকার করে পাল্টা তার নামেই মানহানির অভিযোগে মামলা ঠুকে দিয়েছেন জাভেদ আখতার।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..