বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

করোনা উপসর্গে মৃত ব্যক্তির দাফন করল শুভসংঘ

পাবনা প্রতিনিধি
  • আপডেট টাইম : ৯ জুন, ২০২০
  • ৬৭ বার পঠিত

পাবনার সুজানগর পৌর এলাকায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণককারী ইদ্রিস আলীী মিয়ার (৫৮) দাফণ করল শুভসংঘ পাবনা জেলা ইউনিট। নিহত ইদ্রিস আলী সুজানগর পৌরসভার মসজিদ পাড়া মহল্লার নাছির উদ্দিন মিয়ার ছেলে ছিলেন। সোমবার (৮ জুন) দিবাগত রাতে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। আজ মঙ্গলবার দুপুরে শুভসংঘ পাবনা জেলা ইউনিট সভাপতি শিশির ইসলামের নেতৃত্বে তার দাফন সম্পন্ন হয়।

সুজানগর পৌর মেয়র আব্দুল ওহাব জানান, ইদ্রিস আলী মিয়া দীর্ঘদিন যাবৎ কিডনির জটিল রোগে ভুগছিলেন। গত প্রায় ১০ দিন যাবৎ তার জ্বর, সর্দি, হাঁচি, কাশি থাকায় অন্য উপসর্গ দেখা দেয়। প্রায় চার দিন আগে তার করোনা পরীক্ষার জন্য স্যাম্পল রাজশাহী পাঠানো হয়। সোমবার রাতে তার মৃত্যু হয়।

শুভসংঘ পাবনা জেলা ইউনিট সভাপতি শিশির ইসলাম জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে সুজানগর পৌর মেয়রের কাছ থেকে ইদ্রিস আলীর মৃত্যুর সংবাদ পান তারা। স্থানীয়দের কাছ থেকে তারা জানতে পারেন মৃত্যুর আগে ইদ্রিসের জ্বর-কাশি থাকায় স্থানীয়রা কেউই তার মৃতদেহের গোসল বা দাফনে এগিয়ে আসেনি। বেলা সাড়ে ১০টায় এ সংবাদ পাওয়ার পরপরই তিনি (শিশির ইসলাম) শুভসংঘ পাবনা জেলা ইউনিটের কার্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য দেওয়ান মাহবুবকে সাথে নিয়ে ঘটনাস্থলে যান। মৃত ব্যক্তির বাড়িতে গিয়ে মরদেহের গোসলের পর স্থানীয় মসজিদের ইমামের নেতৃত্বে কয়েকজন প্রতিবেশীকে নিয়ে জানাজা সম্পন্ন করে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..