শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

কুমিল্লায় কাউন্সিলরসহ দুজনকে গুলি করে হত্যা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

কুমিল্লা সিটি করপোরেশনের এক কাউন্সিলর এবং আরেকজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় কুমিল্লায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা যায়, নিজ কার্যালয়ে ঢুকে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ (৫২) দুজনকে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও তিনজন। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় দুজন মারা যান।

নিহত অন্যজন হলেন পাথরিয়াপাড়া এলাকার বাসিন্দা হরিপদ সাহা (৫০)। গুলিবিদ্ধরা হলেন আওলাদ হোসেন রাজু, মো. জুয়েল ও মো. রাসেল। তাদের কুমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, বিকেল ৪টার দিকে কাউন্সিলর সোহেল তার কার্যালয়ে বসে কাজ করছিলেন। এসময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তার সঙ্গে থাকা আরও চারজন গুলিবিদ্ধ হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান। গুলিবিদ্ধ অন্যদের কুমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: