বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:৩৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের চাপায় প্রাণ যাওয়া মা-ছেলের দাফন সম্পন্ন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২

কুষ্টিয়ার শহরতলীর বটতৈলে ড্রামট্রাকের চাপায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন, কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈলে ইউনিয়নের কবুরহাট গ্রামের নাজমুলের স্ত্রী অঞ্জনা খাতুন ও বড় ছেলে ইফতিয়াজ। ইফতিয়াজ কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ফাইনাল ইয়ারের ছাত্র। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে অঞ্জনা খাতুনের শিশুপুত্র ইফাদ। বর্তমানে সে ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে হতাহতরা কবুরহাট থেকে মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় বটতৈল মোড় এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা দ্রুতগতির একটি ড্রাম ট্রাক তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ইমতিয়াজের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে মা অঞ্জনা খাতুনকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অঞ্জনা খাতুনের শিশুপুত্র গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা অবনতি ঘটলে তাকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ড্রাম ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি মর্মান্তিক। এঘটনায় ঘাতক চালক পালিয়ে গেলেও ড্রাম ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহত মা ও ছেলের মরদেহ ময়নাতদন্ত শেষে নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x