বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৫:৫৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ার ত্রিমোহনীতে নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৭ বার পঠিত

‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ এই শ্লোগান সামনে রেখে কুষ্টিয়া মডেল থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে পুলিশিং সভা। শনিবার সকাল ১০ টায়, কুষ্টিয়া পৌরসভার ১৩ নং ওয়ার্ডের ত্রিমোহনী বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। কুষ্টিয়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদারে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল জনাব আতিকুল ইসলাম আতিক । প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমরা কুষ্টিয়া ১৩ নং ওয়ার্ডকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এখানে থাকবে না কোন নারী ধর্ষণ, নির্যাতন, হত্যা ও চুরি ডাকাতি। আজ থেকে আমরা প্রত্যেকে বাড়ি গিয়ে সন্তানদের প্রতি নজর রাখবো। সে কোথায় যায়, কার সাথে মিশে এবং কি করে। আমরা যদি এত টুকু নজর দেই তাহলে কোন পিতার-মাতার সন্তানই নষ্ট হবেনা।
উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম,
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোজাম্মেল হক। ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,১৩ নং ওয়ার্ডের পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আবুল হোসেন, ১৩ নং ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগের সভাপতি কাজলি ও সাধারণ সম্পাদক রেখা, আরো উপস্থিত ছিলেন মহিলা আওয়ামীলীগ কমীবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ৫ নং বিট ইনচার্জ এসআই জাহাঙ্গীর এবং তার সঙ্গে সহযোগিতা করেন এ এস আই তানভীর।
উক্ত অনুষ্ঠানের সভাপতি কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার তার বক্তব্য বলেন, অপরাধ দমন এবং পুলিশী সেবা বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার লক্ষে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। জনগন দ্রুত যেন পুলিশি সেবা পায় এবং অপরাধ দমন ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতেই এটি চালু করা হয়েছে। বক্তব্য শেষে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..