রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

কুষ্টিয়া খোকসা পৌরবাসীর হৃদয়ের স্পন্দন ও ভালবাসার অপর নাম মেয়র তারিক

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

কুষ্টিয়া জেলার খোকসা পৌরবাসীর হৃদয়ের ভালবাসার অপর নাম জননন্দিত পৌর মেয়র তারিকুল ইসলাম তারিক। বিপদে আপদে পৌরবাসী আপন মনে যাকে সব সময় কাছে পায় সেই প্রিয় মেয়র তারিক। তিনি পৌরবাসীর সেবক হিসেবে সর্বদা জনগনের সেবাই নিয়োজিত রেখেছেন।
খোকসা পৌরবাসীর ভাবনা বর্তমানে মেয়র তারিক যেভাবে জনগনের সেবা ও এলাকার উন্নয়ন করে যাচ্ছেন আগামীতেও যেন পৌরবাসীর সেবা ও এলাকার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারে সে জন্য আমরা পৌরবাসী আসন্ন পৌর নির্বাচনে মেয়র তারিককে আবারও বিজয়ী করবো।
পৌরবাসীর ভালবাসায় সিক্ত হয়ে গত পৌর নির্বাচনে এক দলের ও নৌকার বিপক্ষের দুই হেভিওয়েট প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন তারিক। তিনি পেশায় একজন কলেজ শিক্ষক অন্যদিকে খোকসার পৌর পিতা পিতা হয়ে পৌরবাসীকে যেভাবে আগলে রেখেছেন কল্পনাতীত।
আগামী নির্বাচনকে সামনে রেখে পৌর এলাকার সব বয়সী মানুষের মুখে মুখে একাটাই নাম পৌর এলাকার উন্নয়নের রুপকার মেয়র তারিক। পৌরবাসীর সেবক ও আস্থার প্রতীক তিন অক্ষরের নাম যার সে হলো পৌরবাসীর হৃদয়ের স্পন্দন ও ভালবাসার মানুষ মেয়র তারিক। সে আবারও ২য় বার মেয়র নির্বাচিত হবে বলে পৌরবাসী মনে প্রানে বিশ্বাস করেন।
সে খোকসা উপজেলা আওয়ামীলীগের দুইবারের কর্মীবান্ধব সাধারণ সম্পাদক ও পৌরসভার নির্বাচিত জনপ্রিয় মেয়র তারিকুল ইসলাম তারিক। পৌরবাসী মনে করেন তারিকের বিকল্প শুধুই তারিক। তার বিকল্প অন্য কেউ নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x