শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

কুষ্টিয়া পুলিশ সুপারের নির্দেশনায় জেলার ৮৫ টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে “বিট পুলিশিং” সমাবেশ অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

“নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে” “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে বর্তমান পুলিশ প্রধান ইন্সপেক্টর জেনারেল, ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) মহোদয়ের নির্দেশনায় আজ শনিবার সারাদেশে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
এরই ধারাবাহিকতায় কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার),এর সার্বিক তত্ত্বাবধায়নে কুষ্টিয়া জেলায় ৮৫ টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে “বিট পুলিশিং” সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকায় উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।
সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান। কুষ্টিয়া জেলায় সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে কুষ্টিয়া জেলা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x