বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২০ অপরাহ্ন

কুষ্টিয়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক মোখলেসুর রহমান সকলের দোয়া প্রার্থী

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

আসন্ন পৌর নির্বাচনে কুষ্টিয়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক, সমাজ সংস্কারক ও দানশীল ব্যক্তিত্ব মোখলেসুর রহমানকে কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে দেখতে চাই ওয়ার্ডবাসী।
ইতিমধ্যে তিনি পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ড বাসীদের নয়নমনি হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছে। কারণ তিনি একজন সৎ, পরিশ্রমী, সমাজসেবক ও দানশীল ব্যক্তিত্ব হিসেবে ইতিমধ্যে এলাকাতে ব্যাপক গন জাগরণ সৃষ্টি হয়েছে তাকে নিয়ে। এজন্যই এলাকাবাসী তাকে যোগ্য প্রার্থী হিসেবে কাউন্সিলর হিসেবে দেখতে চাই।
১৬ নং ওয়ার্ড বাসীরা জানান, আমাদের মত অসহায় ব্যক্তিদের পাশে তিনি সার্বক্ষণিকভাবে সুখে-দুঃখে বিপদ-আপদে সব সময় সবার আগে কাছে পেয়েছি। চলতি বছরে এই মহামারী করোনার প্রথম ওয়েভে তিনি আমাদের মত অসহায় দরিদ্রদের মাঝে বিপুল পরিমাণে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ব্যক্তিগত অর্থায়নে। আমরা মনে করি ১৬ নং ওয়ার্ডের সৎ ও যোগ্য প্রার্থী হিসাবে মোখলেসুর রহমান পৌর কাউন্সিল হওয়ার একমাত্র সৎ ও যোগ্য প্রার্থী।
তিনি জন্মগতভাবেই একজন আওয়ামীলীগ পরিবারে সন্তান হয়ে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী রাজনীতির সাথে প্রত্যক্ষভাবে জড়িত থেকে কাজ করতে গিয়ে জামাত-বিএনপির কাছে একাধিকবার নির্যাতিত হয়েছে।
এলাকাবাসী আরও জানায়, জামাত-বিএনপির আমলে দলের জন্য তিনি যে কাজ করে গেছেন তা আমরা সারাজীবন মনে রেখেছি। তাই আমরা মোখলেসুর রহমানকে ১৬ নং ওয়ার্ডের কমিশনার হিসেবে সৎ ও যোগ্য প্রার্থী হিসাবে নির্বাচিত করতে চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x