বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় বালিয়াপাড়ায় র‌্যাবের অভিযানে মাদকদ্রব্য সহ আটক ২

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে মাদকদ্রব্য পেন্টাডল ট্যাবলেট সহ ০২ জন আসামী গ্রেফতার হয়েছে। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ বিকেল ৩টার সময় ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন বালিয়া পাড়া বাজারস্থ মোঃ বজলুর রহমান এর রাজিয়া ক্লিনিক এন্ড মন্ডল ফার্মেসীর দোকানের সামনে’’ একটি মাদক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে এর পেন্টাডল-১০০ মিঃ গ্রাঃ ট্যাবলেট ১৪০০ পিচ, মূল্য অনুমান ২,০০,০০০/-, মোবাইল ফোন-০১টি, সীমকার্ড-০২সহ ০২ জন আসামী ১। মোঃ বজলুর রহমান (৪২), পিতা-মৃত গনজের আলী বিশ্বাষ, সাং-বালিয়াপাড়া, ২। মোঃ ডাবলু হোসেন (৩০), পিতা-মোঃ নজির মন্ডল, উভয় থানা-সদর, জেলা-কুষ্টিয়াদ্বয়’কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বালিয়াপাড়ার সুধীজনরা জানায়, রিজিয়া ক্লিনিক এন্ড মন্ডল ফার্মেসির মালিক বজলুর রহমান ও ডাবলু হোসেন দুজন পার্টনারে দীর্ঘদিন ধরে বালিয়াপাড়া বাসস্ট্যান্ডে ঔষধের দোকানে এই পেন্টাডল ও ট্যাপেন্টার ব্যবসা চালিয়ে আসছিল। যেহেতু বজলুর রহমান উক্ত এলাকার আওয়ামী লীগের সভাপতি হওয়ায় তার ভয়ে কেউ প্রশাসনের কাছে বলতে সাহস পাই নাই।

তারা এটাও বলেন, আলামপুর বালিয়াপাড়া সহ আশপাশের গ্রামবাসীর যুবসমাজকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছিল আজ বিকেলে কুষ্টিয়ার র্যাব ১২ দুজনকে গ্রেপ্তার করে। তারা আরো জানান আলামপুর, দহকুলা, বিত্তিপাড়া, কাঞ্চনপুর বাজারসহ গ্রামের বিভিন্ন আনাছে-কানাছে গজে ওঠা ঔষধের দোকানে এজাতীয় মাদকদ্রব্য অবাধে বেচাকেনা চলছে। এলাকাবাসী প্রশাসনকে সাধুবাদ জানিয়ে বলেন, আরো মাদক বিক্রেতা আছে তাদেরকে গ্রেফতারের আওতায় আনা হোক।

উল্লেখ্য যে, অপর আসামি ডাবলু মন্ডল ইতিপূর্বে সরকারি গাছ কাটার অপরাধে ও অবৈধ ভাটা চালানোর অপরাধে দুবার জেল খেটেছেন, বর্তমানে ভাটার ব্যবসা বাদ দিয়ে অবৈধ মাদক ব্যবসা করে যাচ্ছিলেন বজলুর রহমানের সাথে।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: