শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ভারগন টোব্যাকোতে এনএসআই ও র‌্যাবের যৌথ অভিযান: নকল ব্যান্ডরোল, সিগারেট উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

কুষ্টিয়ায় ভারগন টোব্যাকো কোম্পানী নামক একটি প্রতিষ্ঠানে  জাতীয় গোয়েন্দা সংস্থা এসএসআই এবং র‌্যাবের যৌথ অভিযানে বিপুল পরিমানে নকল ব্যান্ডরোল এবং সিগারেট উদ্ধার করা হয়েছে। এসময় নকল সিগারেট এবং ব্যান্ডরোল তৈরীর অভিযোগে কোম্পানীর ম্যানেজার আবু রাছেল কে গ্রেফতার করে র‌্যাব। আজ রবিবার গোপন সংবাদের ভিত্তিত্বে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই এবং র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার এএসপি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শাহরতলীর কদমতলায় অবস্থিত এই কম্পানিতে প্রায় ৪ ঘন্টা ব্যাপী এই অভিযান পরিচালিত হয়। ম্যানেজার আটক হলেও উক্ত প্রতিষ্টানের মালিক রাইছুল হক পবনকে ধরতে পারেনি আইনশৃংখা বাহিনী।

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার এএসপি মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদে তারা জানতে পারে, ভারগন টোব্যাকো কোম্পানী নামক একটি প্রতিষ্ঠানে দীর্ঘদিন যাবৎ নকল ব্যান্ডরোল এবং সিগারেট তৈরী করে দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করছে। এতে করে সরকার বিপুল পরিমানে রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে। প্রায় ২ লাখ নকল ব্যান্ডরোল এবং প্রায় ১০ টাকা মুল্য মানের বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট সহ ম্যানেজার আবু রাছেলকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য এর আগেও ৩ বার আইনশৃংখা বাহিনীর অভিযানে একই অপরাধে উক্ত প্রতিষ্ঠানটিকে সিলগালাসহ জেল জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x