বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন

কুষ্টিয়া খোকসার মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামীলীগ প্রার্থী তারিকুল ইসলাম

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

২৮ ডিসেম্বর নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া খোকসা উপজেলার মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ প্রার্থী। নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তারিকুল ইসলাম। আজ বিকালে সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আবু আনছানের কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও খোকসা উপজেলার চেয়ারম্যান সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযাদ্ধা আজগর আলীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় মেয়র প্রার্থী তারিকুল ইসলাম বলেন নির্বাচিত হতে পারলে সবাইকে সঙ্গে নিয়ে পরিকল্পিত পরিবেশবান্ধব, সন্ত্রাসমুক্ত ও মাদকমুক্ত পর্যটন নগরী হিসেবে খোকসাকে গড়ে তোলার কথা জানান।
এছাড়াও কাউন্সিলর পদে বিভিন্ন ওয়ার্ডের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিচ্ছেন।
এর আগে খোকসা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আল মাছুম মুর্শেদকে দলের মনোনয়ন প্রদান করেছিলেন। পরবর্তীতে তার মনোনয়ন বাতিল করে তারিকুল ইসলামকে বাংলাদেশ আওয়ামীলীগের চুড়ান্ত মনোয়ন প্রদান করেন।
প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর ২৫টি পৌরসভায় নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল এবং যাচাই বাছাইয়ের ২৮ডিসেম্বর অনুষ্ঠিত হবে এ নির্বাচন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: