শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

কুষ্টিয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

কুষ্টিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি (২০২১-২৩) এর কাছে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে প্রবীন সাংবাদিক আবদুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত কমিটির সভাপতি আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলুসহ নব নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ।নির্বাচন পূর্ব আহবায়ক কমিটির সদস্য সচিব আনিসুজ্জামান ডাবলু দায়িত্বভার প্রদান করেন। এসময় নতুন ও পুরাতন কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলন।

নতুন কমিটির সভাপতি আল-মামুন সাগর বলেন, প্রেসক্লাবের উনয়ন ও পেশাগত সম্মান প্রতিষ্ঠায় কার্যকরী ভূমিকা পালন করবে নব-নির্বাচিত কমিটি। সাংবাদিকতার পরিবশ ফিরিয় আনাটায় এখন আমাদর কাছে বড় চ্যালঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আসুন পুরোনা ভেদাভেদ ভুলে সকলকে সাথে নিয়ে প্রেসক্লাবের উনয়ন ও সাংবাদিকতার মর্যাদা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করি। গণমাধ্যমের সকল কর্মকান্ডের সহযাগিতার পাশাপাশি কুষ্টিয়া প্রেসক্লাবকে অত্যাধুনিক যুগাপযোগি ডিজিটাল প্রেসক্লাব হিসেবে প্রতিষ্ঠা করতে নতুন কমিটি অঙ্গীকারবদ্ধ।

সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু বলেন, জেলার সংবাদপত্র সাংবাদিকতদর হারানো গৌরব ফিরিয়ে আনা এবং মর্যাদা বৃদ্বির লক্ষ্য অপসাংবাদিকতা রোধ সর্বাত্মক ভূমিকা পালন করব। তিনি আরও বলেন, নতুন কমিটি আগামি দিন সাংবাদিকতার মানউনয়ন ও পেশাগত উৎকর্ষ সাধন কাজ করে যাব। এসময় সকল নতুন প্রত্যয় আগামী দিন পেশাগত সম্মান ও মর্যাদা প্রতিষ্ঠাসহ গণমাধ্যম কর্মীদর অধিকার আদায় ও সংগ্রাম অবিচল থাকবেন বলে অঙ্গীকার করেন।

উল্লখ্য গত ৯ অক্টাবর কুষ্টিয়া প্রেসক্লাবর কার্যনির্বাহী পরিষদর নির্বাচন অনুষ্ঠিত হয়। এত আল-মামুন সাগর ও মজিবুল শখ এবং গাজী মাহাবুব ও আনিসুজ্জামান ডাবলু প্যানলের ৩৮জন প্রার্থী অংশ নয়। এর মধ্য ২টি প্যানেল থেকে সভাপতি পদ আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, সহ-সহভাপতি নুরুনবী বাবু, ডাঃ গোলাম মওলা, যুগ্ম সাধারণ সম্পাদক আবু মনি জুবায়েদ রিপন, এ্যাড.পি.এম সিরাজুল ইসলাম,কোষাধ্যক্ষ পদ এম.লিটন-উজ-জামান, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তোহিদী হাসান, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, নির্বাহী সদস্য আবদুর রশীদ চৌধুরী, জহুরুল ইসলাম, আব্দুর রাজাক বাচ্চু, চৌধুরী মুরশেদ আলম মধু, হাসান আলী, দেলায়ার মানিক, ইব্রাহিম হাসান মিরাজ, আলী আহসান, সামসুনাহার কথা বিজয় লাভ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x