মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

কুষ্টিয়া মনোহরদিয়া ইউপি’র চেয়ারম্যান পদপ্রার্থী সুমনের মতবিনিময়, পথসভা ও গণসংযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থীরা ইতিমধ্যে তার নিজ নিজ ইউনিয়নের এলাকার সাধারণ মানুষের সমর্থন পেতে দৌড়ঝাঁপ শুরু করেছে। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার কুষ্টিয়া সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও মনোহরদিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামসুজ্জামান সুমন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকায় প্রচারনা ও গণসংযোগ শুরু করেছেন।

শামসুজ্জামান সুমন আজ শুক্রবার বিকেলে তার নিজ এলাকায় পথসভা ও মতবিনিময় করে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে গণসংযোগ করেন। উক্ত শোভাযাত্রায় প্রায় আড়াই শত মোটরসাইকেল নিয়ে সুমনের সাথে বিভিন্ন নেতা-কর্মী সহ প্রায় ৫ শত ও সাধারণ মানুষ অংশ নেয়।

মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক জাকির হোসেন, যুগ্ন আহবায়ক ইলিয়াস খাঁন, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, এছাড়াও ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক উক্ত শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। সেই সাথে যুক্ত হন বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগের নেতৃবৃন্দসহ সকল ওয়ার্ড পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিরা।

এলাকার সাধারন মানুষের সাথে বলে জানা গেছে, শামসুজ্জামান সুমন আগামী দিনে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে বলে আমরা আশাবাদী। সুমন বিপদে আপদে আমাদের মত সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে।
চেয়ারম্যান পদপ্রার্থী শামসুজ্জামান সুমন বলেন, আগামী নির্বাচনে দল থেকে মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে সাধারণ মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাব। তার দাবি তিনি দীর্ঘদিন ধরে এলাকার উন্নয়ন ও সাধারণ মানুষের কল্যাণে কাজ করে আসছেন। জনপ্রতিনিধি হিসেবে আমি নির্বাচিত হলে ইউনিয়নের সুবিধাবঞ্চিত সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এই তরুন স্বেচ্ছাসেবকলীগ নেতা সুমন জানান, কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য আধুনিক কুষ্টিয়ার উন্নয়নের রুপাকার জননেতা মাহবুব উল আলম হানিফ ও কুষ্টিয়া সদর উপজেলার সুযোগ্য চেয়ারম্যান আতাউর রহমান আতা ভাইয়ের দিকনির্দেশনা নিয়ে আমার এলাকার উন্নয়নে কাজ করতে চাই। তিনি মনোহরদিয়া ইউনিয়ন বাসীর সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x