রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

কেশবপুর-সাগরদাঁড়ী সড়ক নির্মাণে বাঁধা দেওয়ার অভিযোগ

কেশবপুর (যশোর) প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার ২২ অক্টোবর, ২০২১
  • ৪৮

যশোরের কেশবপুর টু সাগরদাঁড়ী সড়ক নির্মাণ কাজে বাঁধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, কেশবপুরে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৫০ কোটি টাকা ব্যায়ে নির্মিত হচ্ছে কেশবপুর টু সাগরদাঁড়ী সড়কের প্রায় ১৩ কিলোমিটার সড়ক পাঁকাকরণের কাজ গত বছরের ২৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

কাজটির উদ্বোধন করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার।

সড়কটির নির্মান কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। কিন্তু কেশবপুর টু সাগরদাঁড়ী সড়কের হাসানপুর বাজার সংলগ্ন সড়কের একটি অংশের কাজ হাসানপুর গ্রামের আব্দুল আজিজ মোড়লের স্ত্রী খাদিজা খাতুন বাঁধা প্রদান করেন এবং তাঁদের ব্যাক্তিগত জমি দিয়ে সড়ক নির্মাণ করা হচ্ছে এই মর্মে আদালতে মামলা করেন। যার ফলে কেশবপুর টু সাগরদাঁড়ী সড়কের ঐ অংশের নির্মাণ কাজ বন্ধ হয়ে গেছে। অথচ মূল সড়কের দুই পাশ দিয়ে সমান ভাবে সড়কটি প্রশস্ত করা হচ্ছিল। কিন্তু সড়কটির অপর প্রান্তের জমির মালিক মেনে নিলেও আব্দুল আজিজ মোড়লের স্ত্রী খাদিজা খাতুন সেটা মেনে নেননি।

এব্যাপারে ভুক্তোভোগি এলাকাবাসি মূল সড়কের দুই পাশ দিয়ে সমান ভাবে প্রশস্ত করে দ্রুত কেশবপুর টু সাগরদাঁড়ী সড়ক নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..