বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

কোহলিদের দায়িত্ব নিলেন দ্রাবিড়, বিশ্বকাপের পর রবির বিদায়

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

ভারতীয় ক্রিকেট দলের দায়িত্ব দেওয়া হয়েছে রাহুল দ্রাবিড় কে। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের পর কোহলিদের প্রধান কোচ হিসেবে দায়িত্ব নিবেন ভারতীয় বড় তারকা রাহুল। ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে বিয়ষটি নিশ্চিত করেছে। একই সঙ্গে দলের বোলিং কোচ, ফিল্ডিং কোচ এবং ব্যাটিং কোচের সঙ্গেও মেয়াদ শেষের কথা জানিয়েছে বোর্ড। তবে এসব দায়িত্বে কাদের নেওয়া হবে সেটি জানানো হয়নি।

জানা গেছে, চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ থেকেই কোহলি-রোহিতদের দায়িত্ব নেবেন দ্রাবিড়। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলী বলেন, ‘ভারতের প্রধান কোচ হিসেবে বিসিসিআই রাহুল দ্রাবিড়কে স্বাগত জানাচ্ছে। খেলোয়াড়ি জীবনে রাহুল ছিলেন ভারতের বড় তারকা, খেলাটার কিংবদন্তিদের একজন। ভারতের জাতীয় ক্রিকেট একাডেমির প্রধান হিসেবেও তিনি দায়িত্ব পালন করেছেন।’

জানা যায়, দ্রাবিড়ের প্রচেষ্টায় জাতীয় ক্রিকেট একাডেমিতে অনেক তরুণ ক্রিকেটার উঠে আন্তর্জাতিক ক্রিকেটে পারফর্ম করেছে। আশা করছি ভারতের ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে যাবেন বলে আসা করছেন কর্তাব্যাক্তিরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়েই ভারতের প্রধান কোচ সহ চুক্তি শেষ হচ্ছে বোলিং কোচ বরুণ অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর, ও ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের। ভারতকে সেবা দেওয়ার জন্য তাদেরকে ধন্যবাদ জানিয়েছে বিসিসিআই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: