বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে দক্ষিণ রনিখাই আওয়ামীলীগ নেতা ও ইমাদের সাথে মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় ৬নং দক্ষিণ রনিখাই ইউ/ পি,র ৩নং ওয়ার্ডের যুব সমাজ আজ (১৮ই সেপ্টেম্বর) শুক্রবার রাত ০৮ঃ ৩০ মিনিটের সময় হাজী আব্দুস সালাম ব্রিকস ফিল্ড অফিসে দক্ষিণ রনিখাই আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন ইমাদের সাথে একটি মতবিনিময় সভায় বসে।

মতবিনিময় সভাটি ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আনোয়ারুল হকের পরিচালনায় এবং আব্দুল খালেক সাহেবের সভাপতিত্বে সম্পন্ন হয়।উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন কামাল আহমদ,খালেদ আহমদ,সেলিম আহমদ,,বাসির মিয়া,শাহিন আহমেদ(শাহেন),জুবায়ের আহমদ।

সভায় উপস্থিত হিসেবে ছিলেন নয়মুল্লাহ,,সাহাব উদ্দিন, মঈন উদ্দিন,জয়নাল আবেদীন,নছির উদ্দিন, বুদাই মিয়া,শামিম মিয়া,রাজু মিয়া,শাকিব উদ্দিন,ফরিদ মিয়া,তোফায়েল আহমেদ,নায়িম আহমদ,খালেদ মিয়া,ছাদিকুর রহমান,সোনা উল্লা,রাজু মিয়া(২),আমিন আহমেদ, বুরহান উদ্দিন,জিয়া উদ্দিন,জাহির উদ্দিন,খালেদ মিয়া,লোকমান আহমদ, জুনেদ আহমদ,মিজানুর রহমান মিজান,বাবুল মিয়া।

সভায় সবার ঐক্য মতের পরিপেক্ষিতে সভাপতি বলেন আমরা আপনার সাথে মতবিনিময় সভায় বসেছি একটি মহৎ উদ্দেশ্য নিয়ে।আগামী ইউপি নির্বাচনে দক্ষিণ রনিখাইয়ে আপনাকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই।আমরা বিগত বন্যা, বর্তমান করোনা পরিস্তিতি,,দরিদ্র শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে আপনার সর্বাধিক সহযোগিতা দেখেছি।তাই ৩নং ওয়ার্ড বাসীর মুরব্বিয়ান ও যুব সমাজকে নিয়ে আজকে আপনার কাছে আসা। আমরা আশা করছি আপনি আগামী নির্বাচনে আমাদের জন্য হলেও লড়বেন মাঠে।

সভার সমাপনী বক্তব্যে ইকবাল হোসেন ইমাদ বলেন আপনারা যদি চান আপনাদের সেবায় আমাকে খাদিমদার হিসেবে তাহলে ইনশাআল্লাহ আপনারা এবং দক্ষিণ রনিখাই ইউনিয়নের সকল অসহায়দের অধিকার আদায় করতে আমি নির্বাচনে লড়ব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: