শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:০০ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদ থেকে আজিদ মিয়াকে সম্মাননা স্মারক

নোমান আহমেদ, কোম্পানীগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ১৯ নভেম্বর, ২০২০
  • ৩৩ বার পঠিত

কোম্পানীগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদের পক্ষ থেকে উক্ত সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক আজিদ মিয়া,র বিবাহ উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

১৮ই নভেম্বর বুধবার রাত দশটার সময় পূর্নাছগ্রামে এ সম্মাননা স্মারকটির মাধ্যমে সহ-সাংগঠনিককে সংবর্ধিত করা হয়।

সংবর্ধনা প্রদানের সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মাওঃ নুরুল ইসলাম মাসুক, কেন্দ্রীয় সহ-সাংঠনিক সম্পাদক ও কুয়েত শাখার সাধারণ সম্পাদক আলী হুসাইন মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন,সদস্য আলী হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন বাস্তবায়ন কমিটির সদস্য নোমান আহমেদ, শাহিন আহমেদ (শাহেন),ইবাদুর রহমান (রুমেল),মিজান আহমেদ সহ আরো অনেক।

আজিদ মিয়াকে সংবর্ধিত করার পর কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম (মাসুক) বলেন “লেগে থাকতে হবে সৎ ভাবে, তাহলেই জয়
আমাদেরই হবে ঈনশাআল্লাহ”আমাদের সংগঠনের একটাই উদ্দেশ্য আমরা সম্বলহীন,নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে আমাদের অর্জন করা হালাল টাকা দিয়ে তাদের যথাসাধ্য সাহায্য করা।আমার সংগঠনের পক্ষ থেকে আমি বাস্তবায়ন কমিটির সদস্যদের অনুরোধ করছি আপনারা চোখ, কান খোলা রেখে কাজ করে যান। কোম্পানীগঞ্জের প্রত্যেক গ্রামে গ্রামে আপনারা গিয়ে অসহায়দের তালিকা করুন এবং খিয়াল রাখুন কার পাশে দাড়ানো যায়।আপনাদের নিরলস প্রচেষ্টায় আজ কোম্পানীগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদ মাথা উঁচু করে দাড়াতে পারছে। পরবর্তীতে তিনি কোম্পানীগঞ্জ বাসীর কাছে তাদের সংগঠনের সকল সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য দোয়ার দরখাস্ত করে উপস্থিত সভার সমাপ্ত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..