শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন

ক্ষমা চাইলেন হাসান আলী

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপে অসাধারণ খেলেছে পাকিস্তান। তবে ভয় একটা ছিলোই। কারণ পাকিস্তান দল যে কোন সময় যে কোন দূর্ঘটনা ঘটাতে পারে। ক্রিকেট বিশ্লেষকরা মনে করছিলেন, তরুন এই দল সেমির চাপ সামলাতে পারবেন না। সেটিকে মিথ্যা করে জয়ের কাছাকাছিই চলে গিয়েছিলো বাবরের দল। কিন্তু শেষে হাসান আলীর ক্যাচ মিস আর আফ্রিদির এক ওভারের তিন ছয় ডুবিয়েছে পাকিস্তানকে। তবে শাহীন শাহ আফ্রিদির চাইতে হাসান আলীকেই বেশি দোষ দিচ্ছেন পাকিস্তানের সমর্থকরা। কারণ তার ক্যাচ মিসের পরের তিন বলেই তিন ছয় নেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ম্যাথু ওয়েড।

সেই হারের পর থেকেই সমালোচিত হচ্ছেন পেসার হাসান আলী। কারণ ১৯তম ওভারে তিনি অস্ট্রেলিয়ার ম্যাচ জেতানোর মূল কারিগর ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলেছিলেন। পরের তিন বলে তিন ছক্কায় ম্যাচ জিতিয়ে দেন ম্যাথু ওয়েড।

সেই ম্যাচের পর থেকে পাকিস্তানের সোশ্যাল সাইট উত্তাল হয়ে আছে। হাসান আলীকে তীব্র আক্রমণ করা হচ্ছে। যাচ্ছেতাই গালাগালি তো আছেই। এবার সেই ক্যাচ মিসের জন্য ক্ষমা চাইলেন হাসান।

টুইটারে তিনি লিখেন, ‘জানি আমার পারফরম্যান্সের কারণে আপনারা প্রত্যেকে ব্যথিত। আমি আপনাদের প্রত্যাশা পূরণ করতে পারিনি। কিন্তু আমার থেকে বেশি দুঃখী আর কেউ নয়। আমার ওপর আস্থা হারাবেন না। যতদিন পারব সর্বোচ্চ পর্যায়ে পাকিস্তান ক্রিকেটের সেবা করে যেতে চাই। আবারও কঠোর পরিশ্রম শুরু করব। নিজেকে আরও শক্তিশালী করে তুলতে চাই। আপনাদের মেসেজ, টুইট, পোস্ট, ফোন এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। এটাই আমার সবচেয়ে বেশি দরকার ছিল।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x