শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৩০ অপরাহ্ন

খানাখন্দের সড়কের বেহাল দশা, জলাবদ্ধতায় দুর্ভোগ ত্রিশাল পৌরবাসীর

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

ময়মনসিংহের ত্রিশাল ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে রাতভর বৃষ্টির কারনে পানিতে তলিয়ে পৌর শহরের একমাত্র মেইন সড়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রোডের বেহাল দশা। মানুষের চলাচলে চরম দূর্ভোগ পুহাতে হচ্ছে।

এ রাস্তাটি অনেক দিন যাবৎ খান্দা খন্দে ভরা বৃষ্টির সময় ইট বালি ফেলে কোন রকম চলার উপযোগী করা হয়। একটু বৃষ্টি হলেই চলাচলের অনুপযোগী হয়ে পরে এ রাস্তাটি। এত দিন বৃষ্টি না থাকায় মানুষ চলাফেরা করতে পেরেছে। কিন্তু গতকাল থেকে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে রাতভর বৃষ্টির কারনে পানিতে তলিয়ে পৌর শহরের একমাত্র মেইন সড়ক। পায়ে হেটে চলা তো ধুরের কথা গাড়ী নিয়ে যাওয়ায় দুষ্কর হয়ে পড়েছে। যা মানুষের জন্য মরণ ফাঁদে পরিণত হয়েছে। কাদা, গর্ত হওয়ার কারণে এ নিয়ে বিপাকে পড়ছে পৌর এলাকার হাজারও মানুষ ।

পৌর দরিরামপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে চিকনা মোড় পৌরসভার অংশটুকুর বিভিন্ন জায়গায় ভেঙ্গে গর্তের সৃষ্টি হয়েছে । আর এই গর্তের ফলে এই রাস্তা দিয়ে গাড়ি চলাচল ঝুকিপূর্ণ ও খুবই কষ্ট কর। এ সড়কে স্কুল ,কলেজ, অফিস, মাকের্টসহ প্রতিদিন হাজারো মানুষের চলাচল।

ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছের সাথে মুঠোফোনে একাধিকবার ফোন দিয়ে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন নাই।

ত্রিশাল পৌর প্যানেল মেয়র মানিক সাইফুল জানান, এ রাস্তাটি আগামী বছর ২০২২ সালে ফেব্রæয়ারী মাসে দুই পাশে ড্রেনসহ আরসিসি ডালাই দিয়ে রাস্তার কাজ শুরু করা হবে। মেয়র সাহেব একটু অসুস্থ এজন্য হয়তো ফোন রিসিভ করেন নাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: