বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার উপায় খুঁজছেন সরকার

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

করোনার মধ্যে অনেকদিন রাজনৈতিক বিষয় আলোচনায় না থাকলেও সম্প্রতি সরব হয়েছে বিএনপি। দলের চেয়ারপার্সনের বিদেশে চিকিৎসার জন্য দলটির অঙ্গ সংগঠনগুলোও তৎপরতা দেখাচ্ছে। বিদেশে চিকিৎসার জন্য আগে দুইবার আবেদন করা হলেও সেটিকে গুরুত্বে নেইনি সরকার। তবে এবার খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা দেওয়ার পথ খুঁজছেন সরকার। এমনটাই জানিয়েছেন আইনমন্ত্রী।

আগের দুইবার প্রত্যাহার করা হলেো বর্তমান আবেদনের পরিপ্রেক্ষিতে এবং সার্বিক বিষয়ে আইনে কোনো উপায় আছে কি না, সে ব্যাপারে চিন্তাভাবনা করা হ‌চ্ছে ব‌লেই সিদ্ধান্ত নি‌তে দে‌রি হ‌চ্ছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। গতকাল রোববার (৫ ডিসেম্বর) আইনমন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় আইনমন্ত্রী বলেন, এর আগের দুইবার (আবেদন) প্রত্যাখ্যান করা হয়েছে এবং আইনিভাবেই তা করা হয়েছে। এখন অনেক পক্ষ থেকেই আবেদন এসেছে। আইনের কোনো ফাঁক, উপায় আছে কি না এবং সার্বিক দিক বিবেচনা করার পরেই এটার মনে হয় সিদ্ধান্ত আসা উচিত।

এখন যখন অনেক আবেদন এসেছে, আইনজীবীদের থেকেও আবেদন এসেছে, তো সেইজন্য কোনোভাবে কিছু করা যায় কি না, সেই উপায় আছে কি না, সব দিক দেখেই একটা সুচিন্তিত সিদ্ধান্তে আসাটা আমার মনে হয় সমীচীন। সেই জন্য আমরা একটু সময় নিচ্ছি, যোগ করেন মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: