সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

খিলগাঁওয়ে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার ১৪ মার্চ, ২০২১
  • ১২০ বার পঠিত

রাজধানীর খিলগাঁও তিলপাপাড়ার একটি বাসা থেকে সিয়াম (১৬) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সিয়াম মোবাইল সার্ভিসিংয়ের দোকানে কাজ করতো।

রোববার (১৪ মার্চ) ভোর ৪টার দিকে তিলপাপাড়ার ২১ নম্বর রোডের ৬৩৫ নম্বর বাড়ির নিচ তলা থেকে মরদেহটি উদ্ধার করে খিলগাঁও থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপপরিদর্শক মো. বদরুল আল আমিন বলেন, ‘খবর পেয়ে আজ (রোববার) ভোরে তিনতলা বাড়িটির নিচ তলা থেকে সিয়ামের মরদেহ উদ্ধার করা হয়। তার দেহ ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় ছিল। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হলেও তদন্তের পর বিস্তারিত বলা যাবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ’

সিয়ামের বড় ভাই মহসিন হোসেন জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায়। তাদের বাবার নাম জাহিদ খান। দুই ভাই ও দুই বোনের মধ্যে দ্বিতীয় ছিল সিয়াম। আগে পড়ালেখা করলেও বর্তমানে খিলগাঁও তালতলাতে মোবাইল সার্ভিসিংয়ের কাজ করতো সে। পরিবারে সঙ্গে তিলপাপাড়াতেই থাকতো। ভোরে মা নিলুফা বেগম নামাজ পড়তে উঠলে সিয়ামের রুমের দরজা খোলা দেখতে পান। পরে ভেতরে ঢুকে দেখেন, সিয়াম ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে। তবে, কী কারণে সিয়াম গলায় ফাঁস দিতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেননি স্বজনরা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..