বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:২৯ অপরাহ্ন

খুবির গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের দায়িত্ব গ্রহণ করলেন মামুন অর রশিদ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

আজ ১৮ই অক্টোবর, রোববার বেলা ১১টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রধান পদে দায়িত্ব গ্রহণ করলেন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মামুন অর রশিদ। গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর খান গোলাম কুদ্দুস স্বাক্ষরিত এক অফিস আদেশে দায়িত্ব হস্তান্তরের এ তথ্য জানানো হয়।

প্রাত্যহিক সাধারণ কার্যাবলী ছাড়াও আর্থিক বিষয়াদি চালিয়ে নেয়ার জন্য সহকারী অধ্যাপক মামুনকে এ দায়িত্ব দেয়া হয়েছে। ডিসিপ্লিন প্রধান হিসেবে যোগদানের পর মামুন অর রশিদ বলেন, “বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে যে দায়িত্ব দিয়েছে তা নিষ্ঠার সঙ্গে পালন করবো। একইসঙ্গে বাস্তবধর্মী এবং প্রায়োগিক শিক্ষার দিকটিকে গুরুত্ব দিয়ে শিক্ষার্থীদের আন্তর্জাতিক মানের হিসেবে গড়ে তুলবার চেষ্টা করবো।“ দায়িত্ব গ্রহণের সময় তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন ডিসিপ্লিনের শিক্ষক ও কর্মকর্তারা।

গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রধান হিসেবে এতদিন কর্মরত ছিলেন রসায়ন ডিসিপ্লিনের অধ্যাপক ডঃ মোসাম্মাৎ হোসনে আরা। গত ১২ই অক্টোবর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে তিনি দায়িত্ব পালন আরম্ভ করায় তাঁর স্থলে মামুন অর রশিদকে এ দায়িত্ব হস্তান্তর করা হয়, যা পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বহাল থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: