শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন

খুবি বিজেএসসি সংসদের নতুন কমিটি অনুমোদন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) খুলনা বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ১০ই নভেম্বর, মঙ্গলবারে বিজেএসসির কেন্দ্রীয় সভাপতি জিএম হীরক ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান ফাহিম আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

ইবনুল হাসানকে সভাপতি ও সাদমান সাকিবকে সাধারোন সম্পাদক করে গঠিত এ কমিটিতে রয়েছে আরো ২৩ সদস্য। তাঁরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সাদিক আব্দুল্লাহ, সহ-সভাপতি বিষু দাস, সহ-সভাপতি তন্দ্রা মন্ডল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৌমিক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম. রায়হানুল ফেরদৌস, অর্থ বিষয়ক সম্পাদক মোসা. খাদিজা খাতুন, সহ-অর্থ বিষয়ক সম্পাদক তাহসিন তাবাসসুম তাসিন, সাংগঠনিক সম্পাদক আল আরাফ মাহেদী, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, দপ্তর সম্পাদক নওরিন আহমেদ নোভা, উপ-দপ্তর সম্পাদক মো: রুবায়েত হোসেন, প্রচার সম্পাদক লোফাজ শেখ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নিশাত তামান্না মুমু, সাংস্কৃতিক বিষয়ক উপ-সম্পাদক অভিজিৎ দে, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ সাকিফ আকবর, তথ্য ও যোগাযোগ বিষয়ক উপ-সম্পাদক মো: তানভীর আহমেদ খান, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আফরিনী মমতা সিডনী, নারী বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস মিম, কার্যনির্বাহী সদস্য- পিযুষ সরকার, আ.স.ম. মোহাইমিনুল ইসলাম, মো: আকিল খান, উম্মে রুকাইয়া বিথী, হুমায়রা কবির ঝরা।

“ একতাই বল, যোগাযোগই সম্বল “ স্লোগান নিয়ে গঠিত বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) দেশের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ করার প্রয়াসে ১৩ই নভেম্বর ২০১৫ সালে গঠিত হয়। বর্তমানে ১৮টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসির সঙ্গে যুক্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x