শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

চিন্তামুক্ত এসএসসি পরীক্ষার জন্য উবার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

আজকের তরুণরাই জাতির ভবিষ্যৎ। লাখ লাখ তরুণের মাথায় এখন শুধু একটাই চিন্তা, কীভাবে আরও ভালো পড়াশুনা করে এই এসএসসি পরীক্ষায় সবচেয়ে ভালো ফল অর্জন করতে পারে। একটি ভালো রেজাল্ট শুধুমাত্র তাদের ভবিষ্যৎই গড়ে দিবে না বরং দেশের জন্য এনে দিবে কিছু স্বর্ণমুখ যারা এই দেশকে উন্নতির শিখরে পৌঁছাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এমন এক গুরুত্বপূর্ণ সময়ে তাদের পরীক্ষার হলে পৌঁছানোর চিন্তা মাথায় আনা শুধুমাত্র অতিরিক্ত বোঝা বাড়াবে।

তাই যাতায়াতের চিন্তা মাথা থেকে মুছে ফেলুন। আপনার বাচ্চাদের সময়মতো পরীক্ষার হলে পৌঁছে দেয়ার জন্য ব্যবহার করতে পারেন রাইড শেয়ারিং সার্ভিস। পরীক্ষার আগে আপনার সন্তান যেন শুধু পড়াশোনায় মনোযোগ রাখতে পারে তা নিশ্চিত করতে যাতায়াতের জন্য ব্যবহার করতে পারেন উবার এক্স। এছাড়া তাকে পরীক্ষার হলে পৌঁছে দেয়ার পর নিজের কোনো কাজ থাকলে সেখানে যেতে ব্যবহার করতে পারেন উবার হায়ার। এই সার্ভিসের মাধ্যমে আপনি একটি গাড়ি নিজের ব্যক্তিগত গাড়ির মতো রাখতে পারবেন যেন আপনাকে যাতায়াতের বিষয়ে চিন্তা করার কোন প্রয়োজন না হয়। পরীক্ষার হলে পৌঁছানোর আগে যেন আপনার সন্তান আরও আরামে যেতে পারে তার জন্য ব্যবহার করতে পারেন উবার প্রিমিয়ার।

ঢাকা এবং চট্টগ্রামের ট্র্যাফিক আপনার এবং আপনার বাচ্চার শরীর ও মনের ওপর অনেকে প্রভাব ফেলতে পারে, তবে রাইড শেয়ারিং সার্ভিস এসব সমস্যা থেকে আপনার এবং আপনার সন্তানকে মুক্ত রাখতে সাহায্য করে। নতুন ও উদ্ভাবনী প্রযুক্তির কল্যাণে একজন এসএসসি পরীক্ষার্থী ও তার পরিবারের জীবন এখন অনেকটা চিন্তামুক্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: