বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

চেতনা’ ৭১’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর বালিয়াপাড়া গ্রামের চেতনা”৭১ সমাজকল্যাণ সংস্থার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গত ০১ তারিখ বুধবার রাত ১০ ঘটিকা সময় কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। উল্লেখ্য যে, উক্ত সমাজকল্যাণ সংস্থাটি প্রতি বছরের প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে একটি জনকল্যাণকর কাজ করে থাকেন। তারই ধারাবাহিকতায় এবারও বালিয়াপাড়া গোরস্থানে আসা মুসল্লিদের জন্য ওযু খানার উদ্বোধন করেন।

চেতনা”৭১ এর সভাপতি রিপনুর জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার ইনচার্জ মো: ইদ্রিস আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক শাহীন রেজা, সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম (বিপুল), সহ সভাপতি জালাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শিপন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক তুহিন মালিথা, কোষাধ্যক্ষ সোহেল রানা, ক্রীড়া সম্পাদক লিটন হোসেন, দপ্তর সম্পাদক গোলাম মওলা,তথ্য ও প্রচার বিষয়ক সম্পাদক মাসুদ রানা, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাশিদুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চেতনা’৭১ সমাজকল্যাণ সংস্থাটি কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে নানা ধরনের সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে আসতে দেখা গেছে। বেশ কয়েকদিন আগে তারা ব্লাড গ্রুপিং ক্যাম্প করেছে। গোরস্থানে ইলেকট্রিকের ব্যবস্থা করেছে, এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প করেছে, শীতবস্ত্র বিতরণ, ঈদের খাদ্য সামগ্রী প্রধান থেকে শুরু করে সর্ব প্রকার সহযোগিতা করে চলেছে গ্রামের দুস্থ মানুষের জন্য। সমাজের সেবাই তারা সর্বদা অবিচল এই মূলমন্ত্র নিয়ে গুটি গুটি পায়ে এগিয়ে আজ তিনটি বছর পার করে চতুর্থ বছরে পদার্পণ করল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: