সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী, গ্রেপ্তারে মিষ্টি বিতরণ-আনন্দ মিছিল

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার ২৪ মার্চ, ২০২১
  • ৯২ বার পঠিত

চট্টগ্রামের মিরসরাইয়ে এক ব্যবসায়ীর দায়ের করা চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতা ওমর ফারুককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বড়তাকিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তারের পর আজ বুধবার সকালে আদালতে হাজির করা হয়।

এদিকে ফারুকের চাঁদাবাজি, সন্ত্রাসীমূলক নানা অত্যাচারে অতিষ্ঠ হয়ে ওঠা মিরসরাইয়ের মায়ানী ইউনিয়ন এলাকার মানুষ তার গ্রেপ্তারের খবরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী।

মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নূরের ছাপা কালের কণ্ঠকে বলেন, ফারুক সভাপতি থাকাকালীন সংগঠনের ইমেইজ ক্ষুন্ন করেছে। তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই।

পুলিশ জানায়, মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুকের বিরুদ্ধে মধ্যম মায়ানী গ্রামের ব্যবসায়ী ফজলুল করিম একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। এর আগেও তার বিরুদ্ধে মিরসরাই থানায় একাধিক মামলা দায়ের হয়েছে।

মিরসরাই থানার ওসি (অপারেশন) দিনেশ দাশ গুপ্ত বলেন, একটি চাঁদাবাজির মামলায় ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। বুধবার সকালে তাকে আদালতে হাজির করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..