শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

জননেত্রী শেখ হাসিনা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১

জননেত্রী শেখ হাসিনা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে শুক্রবার বিকেল চার ঘটিকার সময় কুষ্টিয়া শহরের মিলপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রানা।

উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা কমিটির সভাপতি মোঃ আমজাদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা কমিটির সহ-সভাপতি কে এম শাহীন রেজা। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক খায়রুল আলম বাবু আলোচনা ও মতবিনিময় সভাটি প্রাণবন্ত করে তুলতে কুষ্টিয়ার বিভিন্ন উপজেলা থেকে একাধিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম রানা উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এই সংগঠনকে আরো কঠোর ভূমিকা পালন করতে হবে। জননেত্রী শেখ হাসিনা পরিষদ একটি আদর্শের প্রতীক। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার কাজকে আরও উজ্জীবিত করার লক্ষ্যে আমরা নিরলস ভাবে পরিশ্রম করে যাব, কালো টাকার সন্ধানে আমাদের সংগঠনটি পরিচালিত হয় না। আমরা নিজেদের অর্থে এই সংগঠনটি পরিচালনা করে আসছি আগামীতে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে বর্তমান সরকারকে সহযোগিতা করে যেতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা কমিটির সভাপতি মোঃ আমজাদ আলী, সহ-সভাপতি কে এম শাহীন রেজা, সাধারণ সম্পাদক খায়রুল আলম বাবু, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, কুষ্টিয়া শহর শাখার সভাপতি শ্রী সুদেব প্রামানিক, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাপ্পি, খোকসা উপজেলা সভাপতি ইয়াকুব আলী। এছাড়াও উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে মতবিনিময় করেন, শহিদুল জোয়ারদার, সুজিত কুমার বিশ্বাস, সুজন আলী, আশরাফুল ইসলাম, জনি শেখ, কাজল শেখ, মোঃ শাহিন, সঞ্জীব কুমার শর্মা, চাঁদ আলী মিয়া, সুজন আলী, বিপ্লব হসেন, সোহেল রানা, আব্দুস সালাম, আফাজ হোসেন, কমল মজুমদার, বিল্লাল পাঠান, স্বপন আলী, তোফাজ্জেল হোসেন, সেলিম সেখ সহ আরো অনেকে। আলোচনা ও মতবিনিময় সভার সভাপতি আমজাদ আলী সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x