শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চবি শিক্ষক শাহ আলম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার ১২ অক্টোবর, ২০২১
  • ৭২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো: শাহ আলমের ৫১তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এ উপলক্ষ্যে ১১ অক্টোবর ২০২১, সোমবার ঢাকাস্থ নয়াপল্টনে নোয়াখালী ক্লাব লিমিটেড এর অডিটরিয়ামে ‘আগামীর বাংলাদেশ’ নামে স্বেচ্ছাসেবী সংগঠন এক অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ.ন.ম. এহসানুল হক মিলন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী সম্রাট গ্রুপের চেয়ারম্যান এম.এ খান বেলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী ক্লাব লিমিটেড এর সভাপতি জাফর আহমেদ ভূঁইয়া, এফবিসিসিআই এর পরিচালক ও বিজ্ঞানী ড. ফেরদৌসি বেগম, নোয়াখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ফিরোজ। তারা গুণী এই শিক্ষককে অতিথিরা ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে সভাপতির আহ্বানে এবং প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সম্মানিত অতিথিদের অংশগ্রহণে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মো: শাহ আলম শুধু গুণী একজন শিক্ষকই নন, তিনি একজন ভালো সংগঠন ও সাদা মনের মানুষ। আমি তার দীর্ঘায়ু কামনা করি। এরপর উপস্থিত অন্যান্য সম্মানিত অতিথিবৃন্দ কৃতি এই শিক্ষকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন।

জন্মদিনের এই অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে আরও বক্তব্য রাখেন কুয়েত বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী মঞ্জুরুল আলম, তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ এর প্রভাষক জহিরুল ইসলাম, নোয়াখালী ক্লাব লিমিটেড এর পরিচালক মাহফুজুর রহমান কিরণ, অপরাধ বিচিত্রা পত্রিকা’র সম্পাদক মোশাররফ হোসেন, ঢাকা জর্জ কোর্টের এ্যাডভোকেট তরিুকুল্লাহ, গণকণ্ঠের সিনিয়র বার্তা সম্পাদক কবিরুল হায়দার চৌধুরী, নোয়াখালী ক্লাব লিমিটেড এর পরিচালক এ্যাডভোকেট শওকত উল্লাহ, ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর হারুনুর রশিদ হারুন, নোয়াখালী বিভাগ বাস্তবায়ন মঞ্চের আহ্বায়ক ও তরুণ সাংবাদিক সময় মুরাদ, বিশিষ্ট ব্যবসায়ী ইমাম হোসেন মজুমদার, বাংলাদেশ মোটর পার্টস ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, বৃহত্তর নোয়াখালী সমিতির উপ সম্পাদক মনোয়ার হোসেন তৌফিক, আগামীর বাংলাদেশে এর মহাসচিব মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্স, জাতীয় মানবাধিকার কমিটির চেয়ারম্যান মো: মঞ্জুর হোসেন ঈসা, প্রবাস মেলা পত্রিকার নির্বাহী সম্পাদক শহীদ রাজু, লক্ষ্মীপুর টিভির পরিচালক আমিনুল ইসলাম, হুমায়ুন কবির প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে মো. শাহ আলম বলেন, আমি আসলে একজন সাধারণ মানুষ। শিক্ষকতার মতো মহৎ পেশায় থাকতে পেরে নিজেকে খুব গর্বিত মনে করি। আমার ৫১তম জন্মদিন উপলক্ষ্যে আপনারা আমাকে যে সম্মান ও ভালোবাসা দিয়েছেন তার জন্য আমি আপনাদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। বরাবরের মতো সামনের দিনগুলোতেও আমি যেন একজন সৎ এবং আদর্শ মানুষে হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..