বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন

জবিতে কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে বিজয়-পিয়াস

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে কমিটিতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের শিক্ষার্থী সাইফুল্লাহ বিজয়-কে ও একই সেশনের ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী হাসিবুর রহমান পিয়াস-কে সাধারণ সম্পাদক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

রবিবার (৫ ডিসেম্বর) সংগঠন সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে শুক্রবার সংগঠনের উপদেষ্টা পরিষদের সভায় এই কমিটি অনুমোদন দেয়া হয় এবং শনিবার কমিটির তালিকা প্রকাশ করা হয়। সকলের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে উক্ত কমিটিকে অনুমোদন দেয়া হয়।

নবনির্বাচিত সভাপতি সাইফুল্লাহ বিজয় বলেন, আমাদের উদ্দেশ্য কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণকে একটি সুন্দর এবং সুসংগঠিত ছাত্রকল্যাণ হিসেবে গড়ে তোলা। দরিদ্র এবং অসচ্ছল শিক্ষার্থীদের সাহায্য করা সহ আরো অনেক প্রত্যয় ব্যক্ত করেন।

সাধারণ সম্পাদক হাসিবুর রহমান পিয়াস বলেন, সিনিয়র-জুনিয়র সবার একটি সুন্দর মিলবন্ধন তৈরি করা এবং ছাত্রদের কল্যাণে যতটুকু সম্ভব কাজ করা। বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উক্ত কমিটি প্রকাশ করা হয়।

উল্লেখ্য, আগামী ১০ ডিসেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশনা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: