রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন

জানাযা পড়াকে কেন্দ্র করে ইমামকে মারধর

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের দুধসারা গ্রামে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা একজনের জানাযা নামাজ পড়াকে কেন্দ্র করে ইমামকে মারধর করা হয়েছে। এ ঘটনায় সাধারণ মুসল্লিদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। গতকাল শনিবার সন্ধা সাড়ে ৭ টার দিকে দুধসারা হটাত পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২২শে অক্টোবর) বিকালে দুধসারা হটাত পাড়ার সাইফুল ইসলামের মেয়ে বিথি খাতুন (১১) মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরদিন শনিবার ঝিনাইদহ সদর হাসপাতালে শিশুটির ময়না তদন্ত শেষে সন্ধায় দুধসারা জামে মসজিদের ইমাম মাওলানা নজির আহম্মেদকে জানাযা পড়াতে বলেন মৃতের পরিবার।

হুজুর ওই এলাকার মসজিদের ইমাম আছে জানিয়ে বলেন, নামাজ পড়ানোর অধিকার ওই ইমামের। তিনি যদি পড়াতে না পারেন, তাহলে আমার নিকট আসবেন। এতে মৃতের পরিবারের লোকজন ইমামের ওপর ক্ষিপ্ত হয়। সন্ধা সাড়ে ৭ টার দিকে ইমাম মসজিদে যাবার পথে দুধসারা গ্রামের আরাফাতের ছেলে জহির (৩০), মৃত আব্দুল মালেকের ছেলে সোহেল (২৬) সহ অজ্ঞাত ৫/৬ জন যুবক ইমাম নজির আহম্মেদকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন বলেন, জানাযা পড়াকে কেন্দ্র করে একটু ভুল বুঝাবুঝি হয়েছিল। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি অবস্থা এখন শান্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x