বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:১৬ অপরাহ্ন

জাবির ভাসানী হল ছাত্রলীগের উদ্যোগে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির জন্মদিন উদযাপন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের জন্মদিন উদযাপন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, মওলানা ভাসানী হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মওলানা ভাসানী হল প্রাঙ্গনে এ আয়োজন করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়ের জন্মদিন উপলক্ষে জাবির ভাসানী হল শাখা ছাত্রলীগের নেতা কর্মীদের উদ্যোগে, শাখা ছাত্রলীগের সহ – সম্পাদক আক্তারুজ্জামান সোহেলের নেতৃত্বে, বৃক্ষরোপণ কর্মসূচি, পথশিশুদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ ও গাছের চার বিতরণ করা হয়।

এসময় সহ -সম্পাদক আক্তারুজ্জামান সোহেল এবং ভাসানী হল ছাত্রলীগের নেতা সাইফুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন জাবি ছাত্রলীগের উপ মানব-সম্পদ বিষয়ক সম্পাদক সুজন মাহমুদ, মওলানা ভাসানী হল ছাত্রলীগের ৪৩ তম আবর্তনের সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাইদুর রহমান রাফি, রাকিবুল ইসলাম। ৪৪ তম আবর্তনের রুমি আল মেহেদী, এহসান ইমাম নাঈম, তরিকুল ইসলাম, অভি খান, ৪৫ তম আবর্তনের নাহিদুল হক জয় ও ছাত্রলীগ নেতা কর্মীবৃন্দ।

জাবি ছাত্রলীগের সহ-সম্পাদক আক্তারুজ্জামান সোহেল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি জয় ভাই একজন মানবিক নেতা। তার জন্মদিন আমাদের জন্য খুশির দিন। তাই তার জন্মদিন উপলক্ষে কেক কাটার সাথে বৃক্ষরোপণ, পথশিশুদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করি।

উল্লেখ্য, শুক্রবার আল নাহিয়ান খান জয়ের সাথে জাবি ছাত্রলীগের সহ-সম্পাদক আক্তারুজ্জামান সোহেলের ও জন্মদিন ছিলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x