রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

জয়ার নতুন শুরু! ভক্তদের জন্য চমক

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার ৩০ অক্টোবর, ২০২১
  • ৭২

জয়া আহসান মানেই অন্যরকম কিছু একটা। তার বয়স নিয়ে যেমন অনেক কথা মিডিয়া পাড়ায়। তেমনি তার কাজের প্রশংসা দুই বাংলায়। এবার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান জানালেন নতুন খবর। এতোদিন যা ছিলো না। যা কেউ জানতো না এবার তিনি জানালেন তা। কি সেই খবর!! না বিপদের কোন খবর বা তার বিয়ের খবর নয়! সামাজিক মাধ্যমে সরব থাকা এই অভিনেত্রীর এবার সক্রিয় হচ্ছেন ইউটিউব চ্যানেলে। এবার থেকে ইউটিউবেও দেখা যাবে তাকে।

নিয়মিত ভিডিও আপলোডের ব্যাপারেও রয়েছে তার তাগিত। তবে সেটি একটু ভিন্নভাবে সামনে আনলেন তিনি। এক কথায় যেটি বলতে গেলে দর্শকের তার ভিডিও এর চাহিদা থাকলে সেটি অবশ্যই পূরণ করবেন তিনি।

ইউটিউবে নিয়মিত ভিডিও প্রকাশের কথা জানিয়েছেন জয়া আহসান নিজেই। তবে ভক্তদের চাওয়ার ওপর পুরো বিষয়টি নির্ভর করছে।

জয়া আহসান ভক্তদের চাওয়া বুঝতে একটি শর্ত জুড়ে দিয়েছেন। আর এই শর্ত পূরণ হলেই নিয়মিত ইউটিউবে নিয়মিত নানা ধরনের ভিডিও প্রকাশ করবেন জয়া আহসান।

এ অভিনেত্রী সামাজিক মাধ্যম ফেসবুকে ইউটিউব চ্যানেলের লিংক শেয়ার করে এক স্ট্যাটাস দেন। সেখানে জয়া আহসান শর্তের বিষয়ে জানান, আমি ভিডিও প্রকাশ করব, যদি চ্যানেলের সাবস্ক্রাইবার ১ হাজার (ওয়ান কে) হয়।

জয়া আহসানের এমন দেওয়া খবরে উচ্চশিত তার বক্তরা। আবার কেউ কেউ বলছেন নিজের চ্যানেলে সাবস্ক্রাইব বাড়ানোর জন্য নিজের ফেসবুক থেকে প্রচারণা চালালেন তিনি। এটি নতুন কৌশল ছাড়া আর কিছু নয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..